কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন ‘আইটেল এ২৪ প্রো’
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ০৯:২১
কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন ‘আইটেল এ২৪ প্রো’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন ‘আইটেল এ২৪ প্রো’ উন্মোচন করেছে গ্রামীণফোন ও ট্রানসন বাংলাদেশ। সবার ক্রয়ক্ষমতায় দিকটি বিবেচনায় রেখে সুলভ মূল্যে ফোরজি স্মার্টফোন আনার লক্ষ্যেই নতুন এ কো-ব্র্যান্ডেড স্মার্টফোনটি নিয়ে এসেছে প্রতিষ্ঠান দু’টি।


ডিজিটাল মাধ্যমে কানেক্টেড বাংলাদেশ গঠনের প্রত্যয়ে দেশজুড়ে স্মার্টফোনের ব্যবহার বাড়াতে গ্রামীণফোন ও ট্রানসন বাংলাদেশ আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ সাশ্রয়ী মূল্যের কো-ব্র্যান্ডেড এ স্মার্টফোনটি উন্মোচন করেছে।


৫ ইঞ্চি ডিসপ্লের নতুন এই ফোরজি স্মার্টফোনটিতে রয়েছে ১.৪ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর। ফোনটিতে রয়েছে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম, যা ডিভাইসটিতে প্রি-ইনস্টল করা মাইজিপি অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীদের বিভিন্ন ডিজিটাল সেবা গ্রহণের অভিজ্ঞতাকে করবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক। পাশাপাশি, এর ৩০২০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফলে ব্যবহারকারীরা সারাদিন নির্বিঘ্নে স্মার্ট ডিভাইসটি ব্যবহার করতে পারবেন।


আইটেল এ২৪ প্রো ফোরজি স্মার্টফোনটি কিনে গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে এক বছরের জন্য ইন্টারনেট উপভোগ করতে পারবেন। ফোনটির ক্রেতারা প্রতিমাসে ২ জিবি (১ জিবি রেগুলার ডেটা এবং ৭ দিনের মেয়াদে ১ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) হিসেবে ১২ মাসে সর্বমোট ২৪ জিবি ইন্টারনেট পাবেন।


এ নিয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম বলেন, ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে, দেশে ডিজিটাল বৈষম্য কমানোর ক্ষেত্রে প্রতিটি সুযোগ কাজে লাগানোকে গ্রামীণফোন নিজেদের অন্যতম প্রধান দায়িত্ব হিসেবে বিবেচনা করে। কানেক্টিভিটির মাধ্যমেই বাংলাদেশের রূপান্তর সম্ভব এবং আর এক্ষেত্রে নিজেদের দায়িত্ব পালনে ট্রানসন বাংলাদেশের সাথে আমরা আইটেল এ২৪ প্রো স্মার্টফোনটি নিয়ে এসেছি। আমাদের প্রত্যাশা, এই সাশ্রয়ী স্মার্টফোনটির মাধ্যমে আমাদের গ্রাহকরা নির্বিঘ্নে দেশব্যাপী বিস্তৃত গ্রামীণফোনের ফোরজি নেটওয়ার্ক ব্যবহার করে তাদের ডিজিটাল লাইফস্টাইলের মানোন্নয়ন ঘটাতে পারবেন।


ট্রানসন বাংলাদেশের প্রধান নির্বাহী রেজওয়ানুল হক বলেন, আইটেল বাংলাদেশের বাজারে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বাজেট সাশ্রয়ী ব্র্যান্ড হিসেবে পরিচিত এবং অত্যন্ত জনপ্রিয়। আমরা সবসময় সাশ্রয়ী মূল্যে উন্নত মানের স্মার্টফোন দিয়ে গ্রাহকদের চাহিদা মেটানোর এবং গ্রাহকদের জন্য উদ্ভাবনী ডিজিটাল সেবা নিয়ে আসার চেষ্টা করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায়, আমরা আশা করি, সাধ্যের মধ্যে সেরা সব ফোরজি অফারের আইটেল এ২৪ প্রো স্মার্টফোনটি গ্রাহকদের মন জয় করে নিবে।


এই কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেটটি বর্তমানে বাজারে তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে মাত্র ৬৯৯০ টাকায় (ভ্যাট ব্যতীত)।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com