এক চার্জে ১৫ দিন চলবে
অ্যামাজফিটের জিটি সিরিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৫
অ্যামাজফিটের জিটি সিরিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ে স্মার্টওয়াচের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাওয়ার পাশাপাশি জীবনযাত্রাকে সহজ করতে মানুষ বেছে নিচ্ছে বাজারে থাকা বিভিন্ন মডেলের স্মার্টওয়াচ। ব্র্যান্ড ও মূল্যের তারতম্যের ভিত্তিতে বাজারে পাওয়া যাচ্ছে নানান ধরনের স্মার্টওয়াচ।


তবে বাজারে থাকা স্মার্টওয়াচ গুলোর মধ্যে গ্রাহকের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে অ্যামাজফিট ব্রান্ডের মডেলগুলো। শরীরের বিভিন্ন তথ্য পাওয়া ও নানা ধরনের স্পোর্টস ট্র্যাকিং করাসহ টেকসই হওয়ার কারণে এই ব্র্যান্ডের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।


গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সম্প্রতি দেশের বাজারে যাত্রা শুরু করলো বিশ্ববিখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা প্রতিষ্ঠান অ্যামাজফিটের ফ্ল্যাগশিপ মডেলের জিটি সিরিজ।


বাংলাদেশের আমদানিকারক প্রতিষ্ঠান মোশান ভিউতে নতুন দুটি মডেল জিটিআর ৪ ও জিটিএস ৪ উদ্বোধন করা হয়। নতুন এই দুটি মডেলের স্মার্টওয়াচ বিক্রি শুরু হয় দেশের সেরা ই-কমার্স প্রতিঠান দারাজের এক লাইভ ইভেন্টের মাধ্যমে।


নতুন ফ্ল্যাগশীপ মডেলে থাকছে কলিং ফিচার, অ্যামুলেড ডিসপ্লে, অলওয়েজ অন ডিসপ্লেসহ ১৫০ টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং ফিচার। এই স্মার্টওয়াচে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যামাজফিটের নিজস্ব অপারেটিং সিস্টেম জেপ ২.০, ডুয়াল ব্যান্ড ও ৬ টি স্যাটেলাইট পজিশনিং, ব্যবহৃত হয়েছে ব্যায়োট্রাকার ৪.০ পিপিজি ব্যায়োমেট্রিক সেন্সর।


এছাড়াও একবার চার্জ দিয়ে ওয়াচগুলো চলবে ১৫ দিন পর্যন্ত। ৪ জিবি স্টোরেজ এর সাথে এটিতে যুক্ত করেছে ৫ এটিএম ওয়াটার প্রুফ রেটিং যার, যা পানির ৫০ মিটার গভীর পর্যন্ত ওয়াচটিকে রক্ষা করবে। আরও থাকছে এলেক্সা ভয়েস এসিস্টেন্ট- এর মতো আধুনিক সুবিধা। দুইটি মডেলেই নেভিগেশন ক্রাউন বাটন ব্যবহৃত হয়েছে। যা অ্যান্ডয়েড ও অ্যাপল উভয় ফোনের সাথে ব্যবহার করা যাবে।


রাউন্ড শেপের অ্যামাজফিট জিটি আর-৪ এই ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে সুপারস্পীড ব্লাক ভিনটেজ ব্রাউন লেদার এবং রেসট্রাক গ্রে কালারে আর স্কয়ার শেপের অ্যামাজফিট জিটি এস-৪ ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে ইনিফিনিটি ব্লাক, অটাম ব্রাউন, রোজবাড পিংক এবং মিস্টি হোয়াইট কালারে।


দুইটা মডেলের স্মার্টওয়াচ এর বাজারমূল্য ধরা হয়ছে ২ হাজার ৯৯৯ টাকা সাথে মিলবে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। দেশব্যাপী মোশান ভিউয়ের সকল আউটলেটসহ বিভিন্ন রিটেইল শপ ও অনলাইন শপে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচ দুটি।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com