সিপিডিএল কর্মকর্তাদের কর্পোরেট সেবা দেবে বাংলালিংক
প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৭:২৮
সিপিডিএল কর্মকর্তাদের কর্পোরেট সেবা দেবে বাংলালিংক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলালিংক ও চট্টগ্রামের স্বনামধন্য আবাসন শিল্প প্রতিষ্ঠান সিএ প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির অধীনে বাংলালিংক সিপিডিএল কর্মকর্তাদের কর্পোরেট সংযোগ, ডাটা সংযোগ, বিশেষ মিক্সড বান্ডেল ও অন্যান্য আইসিটি সেবা দেবে।


বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং সিপিডিএল-এর চিফ অপারেটিং অফিসার মো. খাইরুজ্জামান জোয়ারদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব এন্টারপ্রাইজ বিজনেস (চট্টগ্রাম) সৈয়দ সালাহউদ্দীন ইসরার, বাংলালিংক এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার সৈয়দ মিনহাজ হোসেন, বাংলালিংক-এর কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মনিরুল হক, সিপিডিএল-এর চিফ বিজনেস অফিসার জিয়াউল হক খান, সিপিডিএল-এর অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সঞ্জয় চৌধুরী এবং সিপিডিএল-এর ডেপুটি ম্যানেজার (লজিস্টিক ম্যানেজমেন্ট) মো. নিজাম উদ্দীন।


বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, আমরা সম্প্রতি দুই অঙ্কের প্রবৃদ্ধি অর্জন করতে সক্ষম হয়েছি। চট্টগ্রাম এবং দেশের অন্যান্য এলাকায় বাংলালিংক-এর দ্রুততম ফোর জি নেটওয়ার্ক সম্প্রসারণের ফলে এই অর্জন সম্ভব হয়েছে। ২০২২ এর দ্বিতীয় প্রান্তিকে দেশজুড়ে আমাদের ফোর জি সাইটের সংখ্যা ১২ হাজার ৭০০-তে পৌঁছেছে। বর্ধিত কাভারেজের সুবিধা ছাড়াও সিপিডিএল কর্মকর্তারা আমাদের বিশেষ মিক্সড বান্ডেল এবং আইসিটি সেবা থেকে উপকৃত হবেন।


সিপিডিএল-এর চিফ অপারেটিং অফিসার মো. খাইরুজ্জামান জোয়ারদার বলেন, বাংলালিংক-এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। দ্রুততম ফোরজি নেটওয়ার্ক, বিশেষ মিক্সড বান্ডেল অফার ও মানসম্মত ডিজিটাল সেবার জন্য বাংলালিংক বহু গ্রাহকের কাছে পছন্দের ডিজিটাল সেবার প্রতিষ্ঠান। এই চুক্তির মাধ্যমে আমরা তাদের ডিজিটাল সুবিধাগুলি থেকে উপকৃত হবো।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com