সিলেটে বন্যা দুর্গতদের পাশে টেলিটক
প্রকাশ : ২২ জুন ২০২২, ১৬:১৫
সিলেটে বন্যা দুর্গতদের পাশে টেলিটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেটের ভয়াবহ বন্যার মধ্যেও দেশের চার মোবাইল অপারেটর তাদের মোবাইল নেটওয়ার্ক সচল রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বন্যাদুর্গত গ্রাহকদের জরুরি যোগাযোগের জন্য ১৫ মিনিট টকটাইম, ৫০০ মেগাবাইট ইন্টারনেট ও ২০টি এসএমএস সম্পূর্ণ ফ্রি দেওয়ার ঘোষণা দিয়েছে রাষ্ট্রায়ত্ত এবং একমাত্র দেশীয় মালিকানাধীন মোবাইল ফোন নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠান টেলিটক।


বন্যায় বিপর্যস্ত সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোণা, হবিগঞ্জ, জামালপুর ও কিশোরগঞ্জের গ্রাহকদের জরুরি প্রয়োজন মেটাতে ১৫ মিনিট, ৫০০ মেগাবাইট ডাটা এবং ২০ এসএমএস সম্পূর্ণ ফ্রি দিয়েছে টেলিটক। যার মেয়াদ থাকবে ১০ দিন।


এর আগে গ্রামীণফোন ও রবি তাদের গ্রাহকদের জন্য ফ্রি টকটাইম ও ইন্টারনেট দেওয়ার ঘোষণা দেয়। গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য ১০ মিনিট টকটাইম এবং রবি ১০ মিনিট টকটাইমের পাশাপাশি ১০০ মেগাবাইট ইন্টারনেট ফ্রি দিয়েছে।


বন্যায় মোবাইল ও ইন্টারনেট নেটওয়ার্ক ব্যাপকভাবে বিঘ্নিত হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, বিটিআরসি, বাংলাদেশ সেনাবাহিনীরসহ সকল সরকারি-বেসরকারি সংস্থার সহায়তায় মোবাইল অপারেটর কর্মীরা নিরলসভাবে নেটওয়ার্ক পুনরায় সচল করতে কাজ করে যাচ্ছে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com