১২০ ওয়াটের ফাস্ট চার্জিং
ইনফিনিক্স নোট১২ ভিআইপি, থাকছে যেসব চমক
প্রকাশ : ২২ মে ২০২২, ১০:২৯
ইনফিনিক্স নোট১২ ভিআইপি, থাকছে যেসব চমক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সময়ের সেরা ফোনগুলোর মধ্যে একটি ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। মূল্য কম এবং ভালমানের ফিচারের সাথে নানবিধ সুবিধা দিয়ে থাকে ফোনটি। এবার ইনফিনিক্স মোবাইলের নতুন করে সংযোজন করা হলো ইনফিনিক্স নোট ১২ ভিআইপি।


মিড বাজেটের ফোনটিতে মিলবে প্রায় সবরকম সুযোগ সুবিধা। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।


ক্যামেরা: ইনফিনিক্স নোট ১২ ভিআইপি-তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ১০৮ মেগাপিক্সেলের ওয়াইড। ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ডেপথ সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ।


ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর, প্যানোরামা, পোরট্রেইট এবং কোয়াড এল ই ডি ফ্ল্যাশ এর সুবিধা।


ডিসপ্লে: ইনফিনিক্স নোট ১২ ভি আই পি মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি বিশিষ্ট আইপিএস এলসিডি ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। এছাড়া এই ফোনটির সাথে দেওয়া ১২০ হার্জ-এর রিফ্রেশ রেট এবং এর পিপিআই ডেনসিটি দেওয়া হয়েছে ৩৯৩।


বডি: এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৬৩.৫X৭৬.৭X৭.৯ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৯৮ গ্রাম।


হার্ডওয়্যার: ইনফিনিক্স নোট ১২ ভি আই পি ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি ৯৬ অক্টাকোর প্রসেসর। এছাড়া জিপিইউ দেওয়া হয়েছে এআরএম মালি জি ৫৭ এমসি ২। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৪/৮ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬ জিবি ফোন স্টোরেজ।


এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড ভার্সন ১২। ৪জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউএসবি ও টিজি এবং টাইপ সিপোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে।


এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ, ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। ইনফিনিক্স নোট ১২ ভিআইপি মোবাইলটির ব্যাটারিটি দেওয়া হয়েছে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।


মূল্য: ইনফিনিক্স নোট ১২ ভিআইপি এস মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ২৬ হাজার ৬৭৬ টাকা।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com