এক চার্জে ৩০ ঘন্টা চলবে রিয়েলমির নতুন ইয়ারবাড
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ১৯:২৫
এক চার্জে ৩০ ঘন্টা চলবে রিয়েলমির নতুন ইয়ারবাড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সময়ের পরিবর্তনে সাথে সাথে তরুণ প্রজন্ম থেকে শুরু করে সব বয়সী নারী-পুরুষের কাছে ওয়্যারলেস ইয়ারফোন এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।


মানুষের রুচি ও পছন্দের এই সুযোগকে কাজে লাগিয়ে খুব শিগগিরই নতুন ইয়ারবাড আনছে রিয়েলমি। সেটির নাম হচ্ছে Realme Buds Air 3।


এরইমধ্যে আসন্ন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি সম্পর্কে সংস্থার তরফে একাধিক তথ্য সামনে আনা হয়েছে। এবার অনলাইনে ডিভাইসটির ছবি প্রকাশিত হওয়ার সঙ্গে এর ডিজাইন এবং ফিচারও ফাঁস হল।


সম্প্রতি মাইস্মার্টপ্রাইজ নামের একটি সাইটে এই ইয়ারবাডের ছবি প্রকাশ পায়। দেখা যায় নতুন ইয়ারবাডটির পূর্বসূরী Realme Buds Air 2। অনেকটা সেই ইয়ারবাডের ডিজাইনের আদলেই এসেছে নতুন ইয়ারবাডটি। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনের লঞ্চের দিনক্ষণ এবং দাম জানানো হয়নি।


তবে জানা যাচ্ছে, নতুন রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি ইন এয়ার স্টাইলসহ স্ট্রিমলাইক ডিজাইনের সঙ্গে আসছে। এর চার্জিং কেস পুরোনো মডেলের থেকে সামান্য আলাদা। চার্জিং কেসের ঢাকনায় অভিনব গ্লজি ফিনিশ দেওয়া হয়েছে এবং এর ওপর রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান।


ছবিতে দেখা না গেলেও আগের রিপোর্ট অনুযায়ী, এর ডানদিকে দেওয়া হবে একটি বাটন এবং নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ইয়ারবাডটির স্পেসিফিকেশন পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি সহ আসছে। এতে ইন ইয়ার ডিটেকশন ফিচার উপলব্ধ থাকবে।


একই সঙ্গে দুটি ডিভাইসে যুক্ত করার জন্য পাওয়া যাবে ডুয়াল ডিভাইস কানেকশন এবং এটি ব্যবহারকারীকে কাস্টমাইজ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম হবে। এ ছাড়াও থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, ট্রান্সফারেন্সি মোড, বেস বুষ্টপ্লাস মোড, ব্লুটুথ ৫.১ ।


ইয়ারবাডটি এএসি/এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। এটি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি সংস্থার।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com