প্রতিহিংসার কারণে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত খালেদা জিয়া: রিজভী
প্রকাশ : ২৩ জুন ২০২৪, ০১:০৩
প্রতিহিংসার কারণে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত খালেদা জিয়া: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতিহিংসা, ক্রোধ, আক্রোশের কারণে উন্নত চিকিৎসা থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঞ্চিত হচ্ছেন বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্মসচিব রুহুল কবির রিজভী।


২২ জুন, শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।


রিজভী বলেন, এদেশে যখন সঙ্কট, ক্রান্তিকাল, কথা বলার স্বাধীনতা, চলাচলের স্বাধীনতা, স্বাধীনতা-সার্বভৌমত্ব বিপন্ন, তখন জাতীর পক্ষে, স্বাধীনতা ও সার্বভৌমত্বের পক্ষে কথা বলেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেই নেত্রী আজ গুরুতর অসুস্থ। তিনি সুস্থ অবস্থায় হেঁটে কারাগারে গেলেন। তারপর একটি মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রাখা হয়।


তিনি বলেন, খালেদা জিয়া চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা চিকিৎসকরা ভালো বলতে পারবেন। আমাদের মনে হয়েছে তার শারীরিক অবস্থা যথেষ্ট অসুস্থ। যে নেত্রীকে আমরা ঈদের দিন দেখে আসলাম সেই নেত্রী দুই দিনের মধ্যে এতটা অসুস্থ হয়ে পড়বেন তা আমাদের চিন্তার মধ্যে ছিল না।


তিনি আরো বলেন, যদি সত্যিকার অর্থে আইনের শাসন থাকতো, আইন তার নিজস্ব গতিতে চলতো তাহলে যারা ক্ষমতায় আছেন তাদের প্রকাশ্যে আদালত বিচার করতো। এরা টাকা পাচারকারী, টাকা লুটকারী, এরা গরিব মানুষের জমি কেঁড়ে নেয়, এরা ভয়ঙ্কর সিন্ডিকেটে প্রতিনিধি। এদের সমর্থকদের, ঘনিষ্ঠজনদের লুটপাট, ভূমি দখলের সুযোগ দেয়া হয়েছে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, হাবিবুন নবী খান সোহেল, আব্দুস সালাম আজাদ, এমরান সালেহ প্রিন্স প্রমুখ।


বিবার্তা/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com