সুস্থবোধ করায় খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে না
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ০১:০২
সুস্থবোধ করায় খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে না
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শারীরিকভাবে সুস্থবোধ করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাতে আর হাসপাতালে নেওয়া হচ্ছে না।


২৭ মার্চ, বুধবার রাতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই কথা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসন ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।


এর আগে স্বাস্থ্যের অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শক্রমে বুধবার (২৭ মার্চ) রাত ১০টার পর তার গুলশানের বাসভবন ফিরোজা থেকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল। পুলিশের কাছে সহযোগিতা চেয়ে চিঠিও দেওয়া হয়।


এর মধ্যে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের সদস্যরা বাসায় আসেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও আসেন। পরে চিকিৎসকরা দেখভাল শেষে হাসপাতালে না নেওয়ার বিষয় সাংবাদিকদের জানান।


এ বিষয়ে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ বি এম জাহিদ হোসেন রাতে সাংবাদিকদের বলেন, দুপুরের পর থেকে ম্যাডাম একটু অসুস্থ বোধ করছিলেন। বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ বোধ করায় তাকে বাসায় রেখেই চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা।


এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে গত ১৩ মার্চ খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। স্বাস্থ্য পরীক্ষা শেষে পরদিন ১৪ মার্চ বাসায় ফেরেন তিনি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com