কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
অতিরিক্ত মুনাফা থেকে বিরত রাখতে সরকার বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে
প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ১৬:১৪
অতিরিক্ত মুনাফা থেকে বিরত রাখতে সরকার বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, অসাধু ব্যবসায়ীদের অতিরিক্ত মুনাফা থেকে বিরত রাখতে সরকার বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে। তিনি বলেন, সরকারের নানা উদ্যোগের ফলে দ্রব্যমূল্যের দাম অনেকটা সহনীয় পর্যায়ে আছে।


১৬ মার্চ, শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মাধপপুর মাদ্রাসা মাঠে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পানচাষীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।


এসময় মাহবুবউল আলম হানিফ বলেন, বাজার নিয়ন্ত্রণ না করে বিএনপির নেতা-কর্মীদের আটক করা হচ্ছে বলে সরকারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। যেসব নেতা-কর্মীদের নামে মামলা আছে তাদেরকে আটক করছে প্রশাসন।


তিনি আরও বলেন, রাজনীতি ও সন্ত্রাস এক নয়। রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণের জন্য, সন্ত্রাস কখনো রাজনীতির পরিপূরক হতে পারে না। বিএনপি জাতীয় নির্বাচনে সন্ত্রাসের পথ বেছে নিয়েছিল- যেটা আইনের বিরুদ্ধে। আর যারা সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে সরাসরি জড়িত ছিল, যাদের বিরুদ্ধে প্রমাণ পাওয়া গেছে- তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আমার তো মনে হয় নতুন করে এমন কোনো ঘটনা ঘটেনি- যেটার জন্য নতুন করে কারো বিরুদ্ধে মামলা হয়েছে বা গ্রেফতার করা হচ্ছে। এটা বিএনপির ঢালাও মিথ্যাচারের একটা অংশ।


ভেড়ামারায় পানবরজে আগুনের বিষয়ে তিনি বলেন, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যেই জড়িত থাকুক না কেন তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন। এ ধরনের ভয়াবহ অগ্নিকাণ্ড যেন ভবিষ্যতে আর না ঘটে সেই দিকে সকলকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।


কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম চুনুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


উল্লেখ্য, গত রবিবার (১০ মার্চ) ভেড়ামারায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ১০০ হেক্টর জমির পানবরজ পুড়ে পানচাষীদের ব্যাপক ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত ৫০০ পানচাষীদের মাঝে রমজানের সামগ্রী ও ঈদ উপহার হিসেবে ছোলা, মুড়ি, সেমাই, চিনি, চাল ও বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।


বিবার্তা/শরীফুল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com