শহিদ বিপ্লবীদের স্মরণ দিবসে জাসদের কর্মসূচি, জাতির পিতার জন্মদিনে শ্রদ্ধা জানাবে জাসদ
প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ১৪:১৩
শহিদ বিপ্লবীদের স্মরণ দিবসে জাসদের কর্মসূচি, জাতির পিতার জন্মদিনে শ্রদ্ধা জানাবে জাসদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এক বিবৃতি ১৭ মার্চের শহিদ বিপ্লবীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করার জন্য দলের সকল জেলা-উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।


১৯৭৪ সালের ১৭ মার্চ জাসদের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচিতে তদানীন্তন রক্ষীবাহিনীর নির্বিচারগুলি বর্ষণে নিহত জাসদ নেতা জাফর, জাহাঙ্গীর, প্রদীপচন্দ্র, মাহফুজউল্লাহ সহ শহিদ বিপ্লবীদের স্মরণ করতে, শ্রদ্ধা জানাতে জাসদ বরাবরের মতই আগামী ১৭ মার্চ ‌‌'১৭ মার্চের শহিদ বিপ্লবীদের স্মরণ দিবস' পালন করবে।


কর্মসূচি:
দিবসটি উপলক্ষ্যে ১৭ মার্চ (রবিবার) বিকাল ৪টায় জাসদ কেন্দ্রীয় কার্যালয় ৩৫-৩৬ বঙ্গবন্ধু এভিনিউয়ে শহিদ কর্নেল তাহের মিলনায়তনে ১৭ মার্চের শহিদ বিপ্লবীদের প্রতিকৃতিতে মাল্যদান, তাদের স্মরণ করে মোমবাতি প্রজ্বলন এবং স্মরণ করা হবে।


জেলা-উপজেলা কমিটিসমূহ কেন্দ্রের অনুরূপ কর্মসূচি পালন করবে।


জাতির পিতা জন্মদিনের শ্রদ্ধা নিবেদন:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে ১৭ মার্চ, রবিবার সকাল ৭:৩০টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা প্রতিকৃতিতে জাসদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হবে। জাসদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ জাসদ ঢাকা মহানগর ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।


জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এক বিবৃতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে দলের সকল জেলা-উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com