শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে: আব্দুর রহমান
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ২১:৩০
শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে: আব্দুর রহমান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান।


তিনি বলেন, বঙ্গবন্ধুর লড়াই সংগ্রামের বাংলাদেশে আমরা সবাই মিলেমিশে বসবাস করছি। মানুষ-মানুষে সম্প্রীতি বাড়াবে এটাই হলো সকল ধর্মের মর্মকথা। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন সকল ধর্মের মানুষকে স্বাধীনতা দেওয়ার জন্য। এই জনপদে কোন ধরনের ধর্মীয় উসকানি দিয়ে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির চেষ্টা করা হলে সেটাকে আওয়ামী লীগ বরদাস্ত করবে না।


২৩ অক্টোবর, সোমবার রাত ৮টায় ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরের সার্বজনীন শ্রী শ্রী রক্ষাচন্ডী দুর্গা মন্দিরে শারদীয় দুর্গোৎসবের নবমীতে পরিদর্শনকালে এসব কথা বলেন আব্দুর রহমান।


এ সময় পূজামণ্ডপে উপস্থিত ভক্তবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বর্তমান সরকারের আমলে যার যার ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারছেন। একমাত্র শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সেটা সম্ভব হচ্ছে।


আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আব্দুর রহমান বলেন, দেশের প্রত্যন্ত গ্রাম অঞ্চলেও সকল পর্যায়ের উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশে বড় বড় উন্নয়ন করে বিশ্ব দরবারে শেখ হাসিনা বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। বোয়ালমারীতে ১৯৯০ সালে এই মন্দির ভাঙচুর করা হয়েছিলো, সেই সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিয়ে ডাকবাংলো চত্বরে আমি প্রতিবাদ সভা করেছিলাম। সেই সময় থেকেই আপনাদের পাশে আছি। উন্নয়নের এই অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে শেখ হাসিনাকে ম্যান্ডেট দিয়ে আবারো আপনাদের ক্ষমতায় আনতে হবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জালাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবর আলী, পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার সাহা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল হাশেম মৃধা, জেলা যুবলীগের সদস্য দাউদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদার, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি রাজিবুল হাসান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মৌর্তুজা আলী তমালসহ বিভিন্ন এলাকা থেকে আগত সনাতনী ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মিলু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com