ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার উন্নতি হয়নি
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ২১:৫৬
ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার উন্নতি হয়নি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুরুতর অসুস্থ হয়ে ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন আছেন কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে তাকে হাসপাতালে ভর্তির বিষয়ে সাংবাদিকদের জানানো হয় এবং দেশবাসীর কাছে দোয়ার আহ্বান করা হয়। তবে, একদিন পার হলেও শনিবার (৮ এপ্রিল) জানানো হয়েছে, ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।


গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


এতে বলা হয়েছে, ডা. জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছেন। গত ৫ এপ্রিল ‌থে‌কে তিনি গুরুতর অসুস্থ এবং গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে হাসপাতালে ভর্তি থাকলেও ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডা. জাফরুল্লাহ কিডনি ফেই‌লিউর, লিভা‌রের সমস্যা, হার্টের সমস্যাসহ সেপ‌টি‌সে‌মিয়ায় আক্রান্ত। শরীরে অক্সিজেন স্যাচুরেশন ও ব্লাড পেশার কমে যাওয়ার কারণে দুই দিন থেকে বিশেষ কিছু ওষুধ দেওয়া হচ্ছে। ওনার অবস্থা ক্রিটিক্যাল, ত‌বে স্থি‌তি‌শিল।


তিনি গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক ব্রি. জেনারেল ডা. মামুন মোস্তাফীর (অব.) অধীনে চিকিৎসাধীন। আমাদের চিকিৎসকসহ দেশের স্বনামধন্য চিকিৎসকরা তার চিকিৎসার দেখভাল করছেন। আমরা গণস্বাস্থ্য পরিবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করছি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com