‘দুর্যোগ দূর্বিপাকে আওয়ামী লীগই সব সময় মানুষের পাশে ছিল’
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ২০:০৯
‘দুর্যোগ দূর্বিপাকে আওয়ামী লীগই সব সময় মানুষের পাশে ছিল’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের অর্জন, দুর্যোগ-দূর্বিপাকে সব সময় আওয়ামী লীগই মানুষের পাশে ছিল। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে দূ:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনাকালীন সময়ে আপনারা দেখেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল।


ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে কাজ করে যাবে। তাই আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন আজ বিকেল ৩টায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের মাধ্যমে দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এইসব কথা বলেন।


পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, এডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে এম আসাদ প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যারা দেশকে পরপর ৫ বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবীতে মিছিল করার অপরাধেগুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল- তাদের আজ শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান।


উল্লেখ্য, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ইতোমধ্যে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬০০০ পরিবারকে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। আজ আরো ১০০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন।


বিবার্তা/রোমেল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com