দেশটাকে মগের মুল্লুকে পরিণত করেছে সরকার: ড রেদোয়ান
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৬:০৭
দেশটাকে মগের মুল্লুকে পরিণত করেছে সরকার: ড রেদোয়ান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার দেশটাকে মগের মুল্লুকে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমদ।


৮ এপ্রিল, শনিবার রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) আয়োজিত অবস্থান কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, এই সরকার নিশিরাতের ভোট ডাকাতির সরকার। তারা জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়, যার কারণে তাদেরকে কোথাও জবাবদিহি করতে হয় না। যখন যা ইচ্ছা তাই করে। কথায় কথায় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে এই সরকার সাধারণ মানুষের সঙ্গে দমনমূলক আচরণ করছে। দেশটাকে মগের মুল্লুকে পরিণত করেছে।


রেদোয়ান আহমদ বলেন, শেখ হাসিনার সরকার মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা কেড়ে নিয়েছে। জনগণের ভোটাধিকারকে পদদলিত করে এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন চালু করেছে। জনগণের গণতান্ত্রিক অধিকারকে হরণ করে মানুষের ওপর জুলুম-নির্যাতনের খড়গ চাপিয়ে দিয়েছে।


তিনি বলেন, আশা করি- এই নিশিরাতের সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে না দিয়ে দ্রুত একটি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের ব্যবস্থা করবে। অন্যথায় তারা পালানোর জায়গাও পাবে না। অবৈধভাবে ক্ষমতা দখলের শাস্তি তাদের দেশের মাটিতেই পেতে হবে।


অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য এসএম মোরশেদ, অধ্যক্ষ স্যাকলায়েন, সাবেক ডিসি হামিদুর রহমান খাঁন, ভাইস প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা মোছা. কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক আবুল হাসেম, প্রচার সম্পাদক নিলু, ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহাদাত হোসেন মানিক, উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, ঢাকা মহানগর পূর্বের সভাপতি সোলায়মান প্রমুখ।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com