৮ বিভাগে আ.লীগের সাংগঠনিক দায়িত্ব বণ্টন
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ২০:১০
৮ বিভাগে আ.লীগের সাংগঠনিক দায়িত্ব বণ্টন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের আট বিভাগের সাংগঠনিক দেখভালের জন্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে।


রবিবার (৮ জানুয়ারি) দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ডিসেম্বর অনুষ্টিত হওয়া আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল কর্তৃক ক্ষমতাবলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন।


দলের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদকে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী আর রাজশাহী বিভাগে এসএম কামাল হোসেন।


যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুই বিভাগের মধ্যে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হলেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও সিলেট বিভাগে আহমদ হোসেন।


খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে। খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগে সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।


ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনিকে। ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও ময়মনসিংহ বিভাগে সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে।


বিবার্তা/সোহেল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com