শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ
প্রকাশ : ১৭ মে ২০২৪, ১৭:৩৫
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির পক্ষ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা সদরে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় সুবিধাবঞ্চিতদের মাঝে সুষম খাবার বিতরণ করা হয়।


বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে তেজগাঁও রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় সুষম খাবার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের।



১৭ মে, শুক্রবার আজিমপুর সলিমুল্লাহ মুসলিম এতিমখানা, সোবহানবাগ মসজিদ কমপ্লেক্স এতিমখানা, ফরাশগঞ্জ অরফানেজ সোসাইটি (হিন্দু অনাথ আশ্রম), মোহাম্মদপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা, বাড্ডা বেরাইদ রহিম উল্লাহ মাদ্রাসা ও এতিমখানায় সুবিধাবঞ্চিতদের মাঝে সুষম খাবার বিতরণ করা হয়।


এছাড়াও চট্টগ্রামে হজরত আমানত শাহ মাজার, গরীব উল্লাহ শাহ মাজার সংলগ্ন এতিমখানা এবং কদম মোবারক এতিমখানা, সিলেটে হজরত শাহ জালাল মাজার সংলগ্ন এতিমখানা, পাবনা, কুমিল্লা, বরিশাল কুষ্টিয়াসহ বিভিন্ন জেলা সদরে অবস্থিত মাদ্রাসা ও এতিমখানায় সুবিধাবঞ্চিতদের মাঝে সুষম খাবার বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং উপ কমিটির সদস্যবৃন্দ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com