রাজনীতি
শেখ মণি’র জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৮:২৮
শেখ মণি’র জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৪তম জন্মদিন উপলক্ষ্যে অসহায়-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ।


সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টায় রানী মহল সিনেমা হল অডিটোরিয়াম, ডেমরায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে এবং দুপুর ২টায় উত্তর বেগুন বাড়ি, হাতিরঝিলে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।


প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, যাকে উদ্দেশ্য করে আজকে এই অনুষ্ঠান তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, যুবলীগের প্রতিষ্ঠাতা, যুবসমাজের আইকন শহীদ শেখ ফজলুল হক মণি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে শেখ ফজলুল হক মণি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মণিকে হত্যা করেছিল খুনি জিয়াউর রহমান। এই জিয়াউর রহমান একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন সেটা হলো বিএনপি। ২০০১ সালে বিএনপি-জামাত ক্ষমতায় এসে হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যা করেছে। জিয়াউর রহমানের ছেলে হাওয়া ভবন বানিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। জিয়াউর রহমানের স্ত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছে। ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে খুনি তারেক জিয়া সরাসরি জড়িত। যার প্রধান আসামী খুনি তারেক রহমান।



তিনি আরো বলেন, যারা মানুষ পুড়িয়ে মারে, অগ্নি-সন্ত্রাস করে তারাই আবার ১০ ডিসেম্বরের হুমকি দেয়। আমরা বলে দিতে চাই আগামী ১০ ডিসেম্বর যুবলীগ সাধারণ মানুষকে সাথে নিয়ে রাজপথেই থাকবে। কোথাও সাধারণ মানুষের উপর আঘাত বা জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করা হলে তার দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ।


এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা: বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তরের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন।


এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগের উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, রাজু আহমেদ ভিপি মিরান, এবিএম আরিফ হোসেন, কেন্দ্রীয় সদস্য মাকসুদুর রহমানসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com