সমাবেশ সফল করতে বিভাগীয় নেতাদের সঙ্গে বিএনপির সভা
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ২০:৩৪
সমাবেশ সফল করতে বিভাগীয় নেতাদের সঙ্গে বিএনপির সভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সমাবেশ সফল করতে বিভাগ ভিত্তিক সাংগঠনিক মতবিনিময় সভা করেছে বিএনপি। ১ অক্টোবর, শনিবার বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


প্রথম দিন চট্টগ্রাম ও খুলনা বিভাগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় আয়োজন করে বিএনপি। সভায় উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এছাড়া সভায় লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি অংশ নেন।


২ অক্টোবর, রবিবার বিকেল ৪টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে ময়মনসিংহ ও সিলেট বিভাগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবে বিএনপি।


বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য নিশ্চিত করেছেন।


চাল, ডাল, জ্বালানি তেল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদির মূল্যবৃদ্ধি প্রতিবাদে ১০ দিনের গণ-সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ৮ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্য‌ন্ত সারাদেশে বিভাগীয় পর্যায়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হবে।


গত ২৮ সেপ্টেম্বর বিএনপির চেয়ারপারসনের গুলমান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


'গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক চাল, ডাল, জ্বালানী তেল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদির মূল্যবৃদ্ধি, চলমান আন্দোলনে ভালায় নুরে আলম ও আব্দুর রহিম, নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিম মোট ৫ জন হত্যার প্রতিবাদে, বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে' গণ-সমাবেশ করবে বিএনপি।'


আগামী ৮ অক্টোবর চট্টগ্রাম, ১৫ অক্টোবর ময়মনসিংহ, ২২ অক্টোবর খুলনা, ২৯ অক্টোবর রংপুর, ৫ নভেম্বর বরিশাল, ১২ নভেম্বর ফরিদপুর, ১৯ নভেম্বর সিলেট, ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী এবং ১০ ডিসেম্বর ঢাকা গণসমাবেশ অনুষ্ঠিত হবে।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com