শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের স্বপ্ন যাত্রায় রয়েছে: আফজাল হোসেন
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৬
শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের স্বপ্ন যাত্রায় রয়েছে: আফজাল হোসেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের স্বপ্ন যাত্রায় রয়েছে। পদ্মা সেতু হয়েছে, পানির নিচে কর্ণফুলী টানেল হচ্ছে, স্যাটেলাইট যুগে প্রবেশ করেছি। বাংলাদেশ দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আফজাল হোসেন বলেন, একটি সময় ছিলো যখন আমাদের সুসময় ছিলো না। বঙ্গবন্ধুকে হত্যার পর আইনের শাসন লঙ্ঘিত হয়েছে। বিচার বন্ধ করতে ইনডেমনিটি জারি হয়েছে। হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন করতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই বাংলাদেশ ফিরে পেয়েছি।


আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বলেন, বিশ্ব পরিস্থিতির কারণে মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। তবে এর জন্য আওয়ামী লীগ দায়ী নয়। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে জিনিসপত্রের দাম বেড়েছে।


তিনি বলেন, করোনার সময়ে বিশ্বের বিভিন্ন দেশ খাদ্য সংকটে ভুগেছে উল্লেখ করে তিনি বলেন, খাদ্য সরবরাহ নিশ্চিত করে, বিনামূল্যে ভ্যাকসিন দিয়ে আমাদের টিকিয়ে রেখেছেন শেখ হাসিনা।


দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশকে মুক্তিযুদ্ধের ধারায় প্রতিষ্ঠিত রাখতে বিএনপি-জামায়াতকে রাজপথে প্রতিহত করা হবে।


ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।


আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট সানজিদা খানম। শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির কবির।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com