গাইবান্ধায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৮:৪৭
গাইবান্ধায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গাইবন্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ অগাস্ট) সকাল থেকে উপজেলাসহ বিভিন্ন ইউনিট থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়। পরে নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য র‌্যালে নিয়ে শহরের ডিবি রোড প্রদক্ষিণ করে। প্রদক্ষিণ শেষে বর্ণাঢ্য র‌্যালিটি জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সেখানেই আলোচনা সভা ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়।


উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন। সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন নবী টিটুল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মঞ্জুরুল মোর্শেদ বাবু মোশরফ হোসেন বাবু, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জীম।


এসময় বক্তারা বলেন, এই সরকার পতনের এক দফা আন্দোলনে বিএনপির সহযোগী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সামনের কাতারে থেকে আন্দোলনে অংশগ্রহন করবে।


বিবার্তা/শামীম/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com