আ.লীগ অত্যাচার ও নির্যাতনের রাজনীতি করে না: তোফায়েল
প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ২২:০৪
আ.লীগ অত্যাচার ও নির্যাতনের রাজনীতি করে না: তোফায়েল
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, গত ১৪ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও বিএনপির কোনো নেতাকর্মীর ওপর অত্যাচার-হামলা চালানো হয়নি। অথচ বিএনপি ২০০১ সালে ক্ষমতায় থাকাকালীন আওয়ামী লীগের কর্মীরা বাড়িতে থাকতে পারেননি। তারা এলাকা ছেড়ে পালিয়ে থেকেছেন। আওয়ামী লীগ অত্যাচারের রাজনীতি করে না।


মঙ্গলবার (৯ আগস্ট) সকালে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বিএনপি কথায় কথায় বলে আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নেই। অথচ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিভিন্ন বক্তৃতা, প্রেস রিলিজ ও সমাবেশ করে দলকে টিকিয়ে রেখেছেন। এগুলো করা ছাড়া তাদের আর কোনো কাজ নেই। মির্জা ফখরুল বলেন-আওয়ামী লীগ যে কোনো সময় বিদায় নেবে। কিন্তু আওয়ামী লীগকে ক্ষমতা থেকে বিদায় করা এতো সহজ নয়।


জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ভোলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম প্রমুখ।


বিবার্তা/শাহীন/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com