দেশ ধ্বংসের দ্বার প্রান্তে: প্রিন্স
প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ১৮:২৪
দেশ ধ্বংসের দ্বার প্রান্তে: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সরকারের ব্যর্থতায় দেশ আজ ধ্বংসের দ্বার প্রান্তে বলে মন্তব্য করেছেন সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


মঙ্গলবার (৯ আগস্ট) ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সাধারণ সভায় এ মন্তব্য করেন তিনি।


নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমানের নেতৃত্বে জন প্রত্যাশা অনুযায়ী আন্দোলন সফল করতে সংগঠনকে প্রস্তুত ও অধিকতর মজবুত করছে বিএনপি। দেশ চূড়ান্ত আন্দোলনের দ্বার প্রান্তে। ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুতি নিতে হবে।


সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগ সরকারের ব্যর্থতায় দেশ আজ ধ্বংসের দ্বার প্রান্তে। তারা লুটপাট, দুর্নীতি এবং অর্থ পাচারে করে অর্থনীতি লন্ড- ভন্ড করছে। হালুয়াঘাটে গরীব মানুষকে ঘর দেয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লোকেরা গরীব ও অসহায় মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে। আর মেগা প্রজেক্ট থেকে গ্রাম- গঞ্জে আওয়ামী লীগের হরিলুট চলছে। যার ফলে মানুষ আসহায় ও বিপর্যস্ত হয়ে পড়েছে।


তিনি বলেন, গ্রামে, পাড়া- মহল্লায় বিএনপি শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়ে কর্তৃত্ববাদী দুঃশাসন মোকাবেলা করে জনগণের পাশে দাড়াচ্ছে। অতি দ্রুত সংগঠন পুনর্গঠনের কাজ শেষ করতে হবে। কারণ ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠনের কোনও বিকল্প নাই।


ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পৌর শহরে একটি কনভেনশন সেন্টারে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারোর সঞ্চালনায় এ সভায় অনুষ্ঠিত হয়।


সভায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ওয়ারেস আলী মামুন, আবুল বাশার আকন্দ, শাহ নুরুল কবির শাহীন, আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, ইয়াসির খান চৌধুরী, নুরুল হক, আলহাজ্ব মফিজ উদ্দিন, হাফেজ আজিজুল হক, কামরুজ্জামান লিটন, মামুন বিন আব্দুল মান্নান, অধ্যাপক আমজাদ আলী, সৈয়দ এনায়েতুর রহমান, আসলাম মিয়া বাবুল, সিদ্দিকুর রহমান, হানিফ মো. উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির, আরফান আলী, হারুন অর রশিদ, আবদুস সালাম, অধ্যাপক জি এম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, আবদুল হামিদ, আমিরুল ইসলাম ভূইয়া মনি, শাহজাহান কবির, আমিনুল হক, আবদুস সালাম, মাসুদ রানা খান, হাবিবুল ইসলাম খান শহীদ, রুহুল আমিন, সুলতান হোসেন, আলী আশরাফ, ফরহাদ রাব্বানী সুমন, সালমান ওমর রুবেল, এস এম দুলাল, রুহুল আমিন, আজিজুল ইসলাম পিকুল, রফিকুজ্জামান মনির প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com