আ.লীগের দুঃশাসনের জন্য দুর্ভোগ সৃষ্টি হয়েছে: প্রিন্স
প্রকাশ : ২৭ জুন ২০২২, ১৮:০৪
আ.লীগের দুঃশাসনের জন্য দুর্ভোগ সৃষ্টি হয়েছে: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের দুঃশাসনের জন্য দুর্ভোগ সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। সোমবার (২৭ জুন) ধোবাউড়ায় বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ ও উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নে পাহাড়ি ঢলে প্লাবিত এলাকা পরিদর্শন ও পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে এসব মন্তব্য করেন প্রিন্স।


সকালে ধোবাউড়া উপজেলায় বিএনপি কার্যালয়ে নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা দলীয় ত্রাণ তহবিলে অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান করেন। এসময়ে বিএনপির ত্রাণ তৎপরতায় সহযোগিতার আহ্বান জানিয়ে ধোবাউড়া বাজারে লিফলেট বিতরণ করেন এমরান সালেহ প্রিন্স।


দুপুর থেকে ট্রলার যোগে নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে প্রিন্স পুরাকান্দুলিয়া ইউনিয়নের হরিনধরা, কালীনগর, টিকুরিয়ায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।


ত্রাণ সংগ্রহ ও বিতরণকালে এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগের দুঃশাসনের জন্য দুর্ভোগ সৃষ্টি হয়েছে, জনজীবনে নাভিশ্বাস উঠেছে। ঘরে ঘরে আজ মানুষের বোবা কান্না। দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি। কিন্তু আওয়ামী লীগ ব্যস্ত সেতু উদ্বোধনের নামে উৎসব নিয়ে মাতামাতিতে।


পদ্মা সেতু উদ্বোধনের সময় প্রধানমন্ত্রীর সামনে তরুণীর আর্তনাদ আওয়ামী দুঃশাসনে অর্ধাহারে-অনাহারে থাকা কোটি কোটি মানুষের বোবা কান্নার প্রতিধ্বনি ও মানুষের মানবেতর জীবন যাপনের বহিঃপ্রকাশ মন্তব্য করে তিনি বলেন, তরুণীটির আর্তনাদ সরকারের আত্ম-অহমিকাকে মিথ্যা প্রমাণ করেছে।


প্রিন্স বলেন, সেতু উদ্বোধনে ৯ কোটি টাকার টয়লেট আর জেলায় জেলায় কোটি কোটি টাকা বরাদ্দ করলেও সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বন্যার্ত মানুষের জন্য বরাদ্দ মাথা পিছু ৬ টাকা। তাও কোন জায়গায় বন্যার্ত মানুষ পাচ্ছে না। তাদের বরাদ্দ খাতায় থাকতে পারে, বিতরণে নেই।


বিএনপি দুর্দশাগ্রস্ত মানুষকে সাধ্যমত মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন নেতাকর্মী ও আগ্রহী জনগণের কাছ থেকে সহায়তা নিয়ে দুর্গত মানুষের কাছে তা পৌছে দিচ্ছে। কারণ দুঃশাসন, দুর্যোগ এবং দুর্ভোগে বিএনপি জনগণের পাশে সবসময় থাকে।


ত্রাণ সংগ্রহ ও বিতরণকালে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য অধ্যাপক জি এম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, উপজেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক আজহারুল হক, আবুল হাশিম, খলিলুর রহমান, হাবিবুর রহমান হাবিব, সোলায়মান সরকার, ওয়াহেদ তালুকদার, যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা গাজিউর রহমান, জুয়েল খান, আবদুল মতিন, রফিকুল ইসলাম, আবদুস শহিদ, মাহমুদুল হাসান সোহাগ, মমতাজ হোসেন, আবু তাহের, সিরাজুল সরকার, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নয়ন মন্ডল, ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের সহসভাপতি আবুল কাশেম ডলার, যুগ্ম সম্পাদক ফরহাদ আল রাজি, সহসাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য সিরাজুল ইসলাম, নয়ন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ও ধোবাউড়া উপজেলা আহ্বায়ক ইমরান হোসেন, সদস্য সচিব কামরুল হাসান সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জালাল উদ্দীন, সদস্য সচিব আমিনুল হক পলাশ, কলেজ ছাত্রদলের আহ্বায়ক সারোয়ার হোসেন, তাঁতী দলের সদস্য সচিব হাসান শাহ্ পুরাকান্দুলিয়া ইউনিয়ন বিএনপি নেতা আলী হোসেন, নয়ন মিয়া, শ্রমিক দল নেতা ওবায়দুল ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com