সোমবার দেশে ফিরছেন রওশন এরশাদ
প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৭:৪৫
সোমবার দেশে ফিরছেন রওশন এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রায় ৮ মাস থাইল্যান্ডের ব্যাংককে অবস্থিত বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।


রবিবার (২৬ জুন) জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এসব কথা জানান।


আজ দুপুর ১২টা ১০ মিনিটে থাই এয়ারওয়েজের একটি বিমানে থাইল্যান্ডে ব্যক্তিগত সফর শেষে দেশে ফিরেছেন গোলাম মোহাম্মদ কাদের। তার সফর সঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ।


পরে তিনি বলেন, বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি ভালো আছেন, আলহামদুলিল্লাহ। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। সোমবার (২৭ জুন) বেলা ১২টা ১০ মিনিটে বেগম রওশন এরশাদ দেশে ফিরবেন।


গোলাম মোহাম্মদ কাদের বলেন, বেগম রওশন এরশাদকে স্বাগত জানাতে দলীয় নেতা-নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে তারা যেনো কাল বেলা ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকেন।


তিনি বলেন, যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক তারা যেন বিরোধী দলীয় নেতার অনুমতি সাপেক্ষে এবং বিরোধী দলীয় নেতার শারিরীক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন।


এসময় বিমানবন্দরে গোলাম মোহাম্মদ কাদেরকে স্বাগত জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, চেয়ারম্যান এর উপদেষ্টা শেরিফা কাদের এমপি, যুগ্ম কোষাধক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন সরকার, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নাহার ইতি।


উন্নত চিকিৎসার জন্য গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে রওশন এরশাদকে থাইল্যান্ডে নেয়া হয়। এরআগে রওশন এরশাদ দেশেও প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।


জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ ৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।


বিবার্তা/কিরণ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com