প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন ডা. জাফরুল্লাহ
প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৬:২৭
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন ডা. জাফরুল্লাহ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারণে আজ আমরা বাস্তবে স্বপ্নের পদ্মা সেতু দেখতে পাচ্ছি। সেজন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমরা সারা দেশের মানুষ আনন্দিত।


শনিবার (২৫ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করেছেন। সেই উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে হুইল চেয়ারে করে সেখানে উপস্থিত হয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা।


প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রধানমন্ত্রীর কাছে তিনি আবেদন জানান, এই পদ্মা সেতুতে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করে দেয়া, পাশাপাশি বিদেশিদের জন্য ডাবল টোলের ব্যবস্থা করা।


বিএনপির ৭ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল, সেটা তারা ফিরিয়ে দেয়া প্রসঙ্গে জানতে চাইলে ডা. জাফরুল্লাহ বলেন, 'এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। এটা বিএনপির দলীয় সিদ্ধান্ত। সরকারের তরফ থেকে আমাকে দাওয়াত দেয়া হয়েছে, এতে আমি সম্মানিত বোধ করছি। আমি সেজন্য খুশি।


ডা. জাফরুল্লাহ বলেন, তবে আমি মনে করি, খালেদা জিয়াকে আজকে দাওয়াত দেয়া উচিত ছিল। শারীরিক কারণে হয়তো তিনি আসতে পারতেন না। আর বিএনপি সব ভুলে এই অনুষ্ঠানে আসলে ভালো হতো। এই পদ্মা সেতু কোনো দলের না, এটা আমাদের দেশের বিজয়, অর্জন। আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি, করতে হবে। সেটা যেই করুক না কেনো।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com