‘আ.লীগের নয় বিএনপির বিদায় ঘণ্টা বেজে উঠেছে’
প্রকাশ : ২৮ মে ২০২২, ২২:৩৯
‘আ.লীগের নয় বিএনপির বিদায় ঘণ্টা বেজে উঠেছে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাতে গিয়ে এখন বিএনপির বিদায় ঘণ্টা চূড়ান্ত পর্যায়ে বেজে উঠেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।


শনিবার (২৮ মে) দুপুরে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ।


তথ্যমন্ত্রী বলেন, ২০০৯ সালের মাঝামাঝি থেকে বিএনপি নেতারা আওয়ামী লীগ সরকারের বিদায় ঘণ্টা বাজিয়ে চলেছেন। কিন্তু, তাতে কোনো লাভ হচ্ছে না। আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাতে গিয়ে এখন বিএনপির বিদায় ঘণ্টা চূড়ান্ত পর্যায়ে বেজে উঠেছে।


তিনি বলেন,বিএনপি সারাদেশে নৈরাজ্য সৃষ্টি শুরু করে দিয়েছে। বিএনপি আবারও অগ্নি সংযোগ ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করে দিয়েছে। বিএনপির নৈরাজ্য দমন করতে সরকার যে কোনো ব্যবস্থা নিতে প্রস্তুত আছে।


বিএনপির নৈরাজ্য ঠেকাতে প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নেতা-কর্মীদের সক্রিয় থাকার আহবান জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।


পদ্মা সেতু নির্মাণকাজে বাধা দিতে নানা ষড়যন্ত্র করেছে বিএনপি, অভিযোগ করে হাসান মাহমুদ বলেন, বিশ্বব্যাংক থেকে শুরু করে বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠীকে অর্থ বরাদ্দ না দিতে নানাভাবে চেষ্টা করেছে বিএনপি। এরপরও বাংলাদেশের মতো একটি দেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছে। আওয়ামী লীগ সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন করায় বিএনপির নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এ কারণে মির্জা ফখরুল সকালে এক কথা আর বিকালে আরেক কথা বলছেন। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে।


তিনি বলেন, ২১০০ সালকে লক্ষ্য রেখে বর্তমান সরকার একটি ডেল্টা প্ল্যান হাতে নিয়েছে এবং এই ডেল্টা প্ল্যানের কাজও শুরু হয়েছে। এ ডেল্টা প্ল্যানের সঙ্গে তিস্তা মহাপরিকল্পনা প্রকল্পও আছে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com