ইভিএমে গ্রহণযোগ্য নির্বাচন হবে না: চুন্নু
প্রকাশ : ২৮ মে ২০২২, ২২:২২
ইভিএমে গ্রহণযোগ্য নির্বাচন হবে না: চুন্নু
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ইভিএমে গ্রহণযোগ্য নির্বাচন হবে না। কারণ যারা ইভিএম পরিচালনা করবেন তারা নিরপেক্ষ নন।


শনিবার (২৮ মে) রাজধানীর মোহাম্মদপুরে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন মুজিবুল হক চুন্নু।


তিনি বলেন, উন্নয়নের নামে তিন গুণ টাকা খরচ ও লুটপাট চলছে। ইভিএমে ভোট হলে জাপা নির্বাচনে অংশ নেবে কী না তা দলীয় ফোরামে আলোচনায় ঠিক হবে।


জাপা মহাসচিব বলেছেন, জাতীয় পার্টির কাছে উন্নয়ন মানে শুধু ফ্লাইওভার-এক্সপ্রেসওয়ে নয়, উন্নয়নের মানে উপজেলা পর্যায়ে ভালো হাসপাতাল। যেখানে হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ বিনা খরচে সুচিকিৎসা পাবেন।


ধর্ম ব্যবসায়ী আখ্যা দিয়ে ওয়াজের বক্তাদের তালিকা তৈরির নিন্দা করে মুজিবুল হক চুন্নু বলেন, হঠাৎ করেই ১১৬ জন আলেমের বিরুদ্ধে যারা দুদকে অভিযোগ করেছেন তাদের আয় ব্যয় ও সম্পদের হিসাব অনুসন্ধান করতে হবে। ২০০৯ থেকে ২০১৬ সাল পর্যন্ত চার লাখ কোটি টাকা পাচার হয়েছে। তার অনুসন্ধান হচ্ছে না কেনো?


ওয়ার্ড জাপার সভাপতি নজরুল ইসলাম মকুলের সভাপতিত্বে সম্মেলনে বক্তৃতা করেন মহানগর উত্তরের সভাপতি শফিকুল ইসলাম সেন্টু, জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ আলমগীর সিকদার লোটন প্রমুখ।


সম্মেলনে নজরুল ইসলাম মুকুলকে সভাপতি ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ৩৩ নম্বর ওয়ার্ড জাপার কমিটি ঘোষণা করা কমিটি ঘোষণা করা হয়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com