পদ্মা সেতুর আয়-ব্যয় জনসম্মুখে প্রকাশের দাবি মন্টুর
প্রকাশ : ২১ মে ২০২২, ২০:৫৫
পদ্মা সেতুর আয়-ব্যয় জনসম্মুখে প্রকাশের দাবি মন্টুর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পদ্মা সেতুর সম্পূর্ণ আয়-ব্যয়ের হিসাব জনসম্মুখে প্রকাশের দাবি জানিয়েছেন গণফোরাম একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু। শনিবার (২১ মে) গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে সদস্য সংগ্রহ ও সাংগঠনিক মাস উদ্বোধন এবং আলোচনা সভায় এসব দাবি জানান মন্টু।


প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে জনগণের নিকট জবাব দিতে হবে ১২ হাজার কোটি টাকার পদ্মা সেতুর প্রকল্পে কিভাবে প্রায় ৫০ হাজার কোটি টাকা ব্যয় হয়? পদ্মা সেতুর সম্পূর্ণ আয়-ব্যয়ের হিসাব জনসম্মুখে প্রকাশ করতে হবে।


মোস্তফা মোহসীন মন্টু বলেন, দেশের জনগণ প্রাকৃতিক দুর্যোগ, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিচারহীনতা, গণতন্ত্রহীনতা, অর্থপাচারসহ নানান সমস্যায় ভয়াবহভাবে জর্জরিত ও অবৈধ সরকারের দুঃশাসনে অতিষ্ঠ। জনতাকে নাজেহাল অবস্থায় ফেলে দিয়ে রাতের ভোটে ক্ষমতা দখল করা সরকার জনগণের দুরবস্থা নিয়ে চিন্তা না করে মিথ্যাচারীতায় লিপ্ত।


নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজকের মহাক্রান্তিকাল উত্তরণে গণফোরামকে ভূমিকা রাখতে সংগঠনকে শক্তিশালী করতে জেলা-উপজেলা, পাড়া-মহল্লায় এবং গ্রাম-গঞ্জে দেশের সর্বত্র গণফোরামের আদর্শ ছড়িয়ে দিতে হবে। একটি কল্যাণমুখী রাষ্ট্রের লক্ষ্যে গণফোরাম সংগ্রাম চালিয়ে যাবে।


গণফোরাম ঢাকা মহানগর উত্তরের আহবায়ক মার্শাল এম. এ. কাদেরেরর সভাপতিত্বে এবং ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. রওশন ইয়াজদানীর সঞ্চালনায় অনুষ্ঠানে গণফোরাম সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি মোহসীন রশিদ, মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, মহিলা বিষয়ক সম্পাদক নিলুফার ইয়াসমিন শাপলা, ছাত্র সম্পাদক মো. সানজিদ রহমান শুভসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com