ঢাকা ট্রাভেল মার্টে ইউএস-বাংলার আকর্ষণীয় মূল্যছাড়
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৭
ঢাকা ট্রাভেল মার্টে ইউএস-বাংলার আকর্ষণীয় মূল্যছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে ইউএস-বাংলা এয়াররলাইন্স দর্শনার্থীদের জন্য অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।


আগামী ৮-১০ ফেব্রুয়ারি তিনদিনব্যাপী প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু হতে যাচ্ছে। এ মেলার আয়োজক বাংলাদেশের অন্যতম ট্রাভেল ম্যাগাজিন দি বাংলাদেশ মনিটর।


মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ রুটে ১৫% ও আন্তর্জাতিক রুটে ১২% মূল্যছাড় ঘোষণা করেছে। অতিরিক্ত মূল্যছাড় মেলার ইউএস-বাংলার প্যাভিলিয়ন থেকে সংগ্রহ করা যাবে। মেলা থেকে টিকেট সংগ্রহ করে আগামী ১৫ মে ২০২৪ পর্যন্ত তারিখের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সকল রুটে ট্রাভেল করা যাবে।


বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, সৈয়দপুর, রাজশাহী ও যশোর রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। এছাড়া আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, দুবাই, শারজাহ, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মালে ও গুয়াংজু রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।


ইউএস-বাংলার বহরে ৮টি বোয়িং ৭৩৭-৮০০, ১০টি এটিআর ৭২-৬০০ সহ মোট ২১টি এয়ারক্রাফট আছে। খুব শীঘ্রই ইউএস-বাংলার বিমান বহরে আরো দু’টি ৪৩৬ আসনের বৃহদাকার এয়ারবাস ৩৩০ এয়ারক্রাফট যুক্ত করার পরিকল্পনা রয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com