ঢাকা ট্রাভেল মার্টের ১৯তম আসরের টাইটেল স্পন্সর বিমান
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১২:৩০
ঢাকা ট্রাভেল মার্টের ১৯তম আসরের টাইটেল স্পন্সর বিমান
পর্যটন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্টের ১৯তম আসরের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।


জনপ্রিয় এ ‘বিমান-ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ ফেব্রুয়ারি ৮ থেকে ১০ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে। ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দ্য বাংলাদেশ মনিটর মেলার আয়োজন করেছে।


সোমবার (১৫ জানুয়ারি) রাজধানীর বলাকা ভবনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আজিমের উপস্থিতিতে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক সই করেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং বিমানের ভারপ্রাপ্ত পরিচালক (বিপণন ও বিক্রয়) মোহাম্মদ সালাউদ্দীন।


ঢাকা ট্রাভেল মার্টে নতুন ভূমিকায় বিমানকে স্বাগত জানিয়ে কাজী ওয়াহিদুল আলম বলেন, ‘এ পার্টনারশিপের জন্য বিমান ম্যানেজমেন্টকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আশাকরি, এবারের মেলায় সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে বিক্রয়ের হিসেবে বিমান অধিকতর লাভবান হবে, একই সঙ্গে সংস্থাটির ব্র্যান্ড ইমেজও উল্লেখযোগ্যভাবে বাড়বে।’


অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে শফিউল আজিম বলেন, ‘প্রথমবারের মতো ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত, যদিও জনপ্রিয় এ মেলার জন্মলগ্ন থেকেই আমরা অংশ নিয়ে আসছি। এ অনন্য প্ল্যাটফর্মটি কাজে লাগিয়ে আমরা বিমানের বিভিন্ন পণ্য ও সেবা প্রচার করার পরিকল্পনা করছি।’


এবারের ঢাকা ট্রাভেল মার্টে দেশি-বিদেশি প্রায় ৭০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১০০টি বুথ এবং প্যাভিলিয়ন তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। ভিজিটররা মেলা চলাকালে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোতে বিশেষ প্যাকেজ ও মূল্যছাড় পাবেন।


সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) মো. সিদ্দিকুর রহমান, মহাব্যবস্থাপক (বিক্রয়) মোহাম্মদ শামসুল করিম, মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com