পর্যটকদের জন্য রিসোর্ট-কটেজ ৫ দিন বন্ধ থাকবে সাজেকে
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ২২:২৩
পর্যটকদের জন্য রিসোর্ট-কটেজ ৫ দিন বন্ধ থাকবে সাজেকে
রাঙামাটি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙামাটির ‘মেঘের রাজ্য’ খ্যাত সাজেকে অবকাশ যাপনে যাচ্ছেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন। তাই রাষ্ট্রপতির নিরাপত্তার স্বার্থে ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত পাঁচদিন সাজেকে সব ধরনের রিসোর্ট-কটেজ পর্যটকদের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন ও সাজেক কটেজ মালিক সমিতি।


রাঙামাটি জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন আগামী ২০ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত রাঙামাটি জেলার সাজেক সফর করবেন।


এ উপলক্ষ্যে আগামী ১১ ডিসেম্বর সাজেকের খাস্রাং হিল রিসোর্টে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পাশাপাশি রাষ্ট্রপতির নিরাপত্তার কথা বিবেচনা করে আগামী ১৮ ডিসেম্বর থেকে পর্যটকদের সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করার কথা জানিয়েছে জেলা প্রশাসন।


রাঙামাটির জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, রাষ্ট্রপতি আগামী ২০ তারিখ সাজেক অবকাশ যাপনে আসবেন। তিনি ২২ তারিখ পর্যন্ত সাজেকে অবস্থান করবেন। রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করছি। বিভাগীয় কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হচ্ছে। মহামান্য রাষ্ট্রপতির নিরাপত্তার কথা বিবেচনা করে ১৮ তারিখ থেকেই রিসোর্ট ও কটেজগুলোতে পর্যটকদের অবস্থান নিষিদ্ধ করা হয়েছে। ২২ তারিখের পর আবারও পর্যটকরা সাজেক ভ্রমণ করতে পারবেন।


সাজেক রিসোর্ট কটেজ মালিক সমিতির সভাপতি সুপন দেব বর্মন বলেন, রাষ্ট্রপতির সফরকে ঘিরে আগামী ১৮ ডিসেম্বর থেকে সব রিসোর্ট-কটেজে সাধারণ পর্যটকদের জন্য বন্ধ থাকবে। যাদের অগ্রিম বুকিং ছিল, সেগুলো বাতিল কিংবা পরিবর্তনের পরামর্শ দিচ্ছি আমরা। আশা করছি রাষ্ট্রপতিকে সুন্দর একটি সফর উপহার দিতে পারবো।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com