কর্নেল শাফায়েত জামিলের পরিবারের কাছে শেলটেকের প্রকল্প হস্তান্তর
প্রকাশ : ২০ নভেম্বর ২০২২, ১৫:১৬
কর্নেল শাফায়েত জামিলের পরিবারের কাছে শেলটেকের প্রকল্প হস্তান্তর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) শাফায়াত জামিলের পরিবারের সদস্য ও গ্রাহকদের কাছে প্রকল্প হস্তান্তর করেছে শেলটেক।


শনিবার (১৯ নভেম্বর) দুপুরে রাজধানীর শেখ রাসেল স্কয়ারের শেলটেক টাওয়ারে এক অনুষ্ঠানে ১৬৩তম আবাসন প্রকল্পটি জমির মালিক ও গ্রাহকদের কাছে হস্তান্তর করা হয়। শেলটেক গ্রুপের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, রাজধানী উত্তরার ৪ নং সেক্টরে শেলটেক ভেলর আবাসন প্রকল্পটির জমি স্বাধীনতা যুদ্ধে সাহসিকতার জন্য বীর বিক্রম খেতাবপ্রাপ্ত প্রয়াত কর্নেল (অব.) শাফায়াত জামিলের স্মৃতিবিজড়িত চিহ্ন।


শেলটেকে কর্মরত স্থপতি ও প্রকৌশলীদের তত্ত্বাবধানে আধুনিক নাগরিক সুযোগ-সুবিধা সংবলিত –শেলটেক ভেলর আবাসন প্রকল্পটি কর্নেল (অব.) শাফায়াত জামিলের পরিবারের সদস্য ও গ্রাহকদের কাছে হস্তান্তর করে শেলটেক গর্বিত।


অনুষ্ঠানে শেলটেক গ্রুপের সহযোগী পরিচালক শেখ সাইয়ান আহমেদ, শেলটেক (প্রা.) লিমিটেডের সিইও মো. শরীফ হোসেন ভূঁইয়া ও হেড অব অপারেশনস শাহজাহানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি ফ্ল্যাট ক্রেতারাও উপস্থিত ছিলেন।


পরিকল্পিত নগরায়নকে প্রাধান্য দিয়ে আধুনিক সব সুযোগসংবলিত, পরিবেশ বান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৪ বছর ধরে কাজ করে যাচ্ছে শেলটেক। আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেলটেক ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের আইএসও (ISO 9001:2015) সনদ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষ আবাসন কোম্পানীগুলোর একটি। বর্তমানে রাজধানীর বনানী, গুলশান, বসুন্ধরা, উত্তরা, ধানমন্ডি, খিলগাও, মগবাজার, মিরপুর, মোহাম্মদপুর ও পুরান ঢাকার গেন্ডারিয়া এবং স্বামীবাগে শেলটেক এর ৪০টি আবাসিক-বাণিজ্যিক প্রকল্প নির্মাণাধীন আছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com