শিরোনাম
মিরপুরে আন্দোলনকারীদের ওপর অজ্ঞাতদের হামলা!
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ২১:২৪
মিরপুরে আন্দোলনকারীদের ওপর অজ্ঞাতদের হামলা!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুরে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করা স্কুল শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে পুলিশ। বেশ কিছু শিক্ষার্থীকে লাঠিচার্জ করতে দেখা গেছে। এ সময় পুলিশের সঙ্গে একদল যুবককেও লাঠি হাতে শিক্ষার্থীদের ওপর চড়াও হতে দেখা যায়। তবে তাদের পরিচয় জানা যায়নি।


স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত মিরপুর-১৩ ও ১৪ নম্বরের সড়কে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। সংঘর্ষের পর বেশ কিছু শিক্ষার্থীকে আহত অবস্থায় দেখা যায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে মিরপুর ১৪ নম্বরের দিকে শিক্ষার্থীরা জড়ো হতে শুরু করলে পুলিশ তাদের বাধা দেয়। এক পর্যায়ে পুলিশ লাঠিপেটা শুরু করলে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় পুলিশের সঙ্গে একদল যুবককেও লাঠি হাতে শিক্ষার্থীদের ওপর চড়াও হয়। যুবকদের কেউ কেউ মাথায় হেলমেট পড়া ছিল।



এরপর শিক্ষার্থীরা মিরপুর ১০ নম্বরে এসে অবস্থান নেয়। সেখানেও পুলিশ ও স্থানীয় কিছু যুবক তাদের ছত্রভঙ্গ করে দেয়ার চেষ্টা করে। কিন্তু শিক্ষার্থীরা অনড় অবস্থানে থাকে।



ঢাকা মহানগর পুলিশের পল্লবী জোনের সহকারী কমিশনার ইয়াসমীন সাইকা পাশা দাবি করেন, ‘শিক্ষার্থীরা কোনো কারণ ছাড়াই কাফরুল থানায় হামলার চেষ্টা করে। পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ফটক ভেঙে ফেলার চেষ্টা করে। তারা পুলিশের দিকে ইটপাটকেল ছোড়ে। পরে পুলিশ তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দেয়। তখন তারা সরে ১০ নম্বর গোল চত্বরের দিকে যায়।’


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com