সারা পৃথিবীতে বাংলাদেশ একটা রোল মডেল হিসেবে আবির্ভূত হয়েছে: অর্থমন্ত্রী
প্রকাশ : ০৮ মার্চ ২০২৪, ১৬:৩৯
সারা পৃথিবীতে বাংলাদেশ একটা রোল মডেল হিসেবে আবির্ভূত হয়েছে: অর্থমন্ত্রী
খানসামা, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, সারা পৃথিবীতে বাংলাদেশ একটা রোল মডেল হিসেবে আবির্ভূত হয়েছে৷ শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পরে বাংলাদেশ উল্টে পথ যাত্রা শুরু করেছিল কিন্তু অনেক সংগ্রামের পর বিদেশে থাকা অবস্থায় শেখ হাসিনা স্ব গৌরবে আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হন। তার পরে তিনি নির্বাচনের মাধ্যমে পরপর প্রধানমন্ত্রী হিসেবে জয়লাভ করে বাংলাদেশকে আজ এতদূর নিয়ে এসেছেন।


৮ মার্চ, শুক্রবার সকালে ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি বাংলা ভাষা কলেজের ৪ তলা ভীত বিশিষ্ট একতলা ভবনের ভিত্তি স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


অর্থমন্ত্রী আরও বলেন, বিভিন্ন ক্ষেত্রে দায়িত্ব গ্রহণে অবহেলা আমাদের কোথায় নিয়ে যাচ্ছে? আমরা সেই পথে যেতে চাই না, আমরা উন্নয়নের পথে যেতে চাই। দেখেন আজ দেশের চেহারা বদলে গেছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রীর একান্ত সচিব নাকিব হাসান তরফদার, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহিনুর ইসলাম, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ওসি মোজাহারুল ইসলাম, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, বাংলা ভাষা কলেজের অধ্যক্ষ শাহ আবু হাসান টুটুল ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আইনুল হক শাহ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, অভিভাবক ও স্থানীয়রা।


বিবার্তা/জামান/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com