ঢাকার কিছু এলাকাসহ কয়েক জেলায় বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৯:৪৬
ঢাকার কিছু এলাকাসহ কয়েক জেলায় বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর এবং মানিকগঞ্জ জেলায় বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে। ঢাকা ও আশপাশের অঞ্চলে বিদ্যুৎ রিস্টোর হচ্ছে বলে জানিয়েছে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক মন্ত্রণালয়। একই সাথে অনাকাঙ্ক্ষিত অসুবিধার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করা হয়েছে মন্ত্রণালয়ের পক্ষ থেকে।


মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় মন্ত্রণালয়ের ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে।


এ প্রতিবেদন লেখা পর্যন্ত বারিধারা, মিরপুরসহ রাজধানীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ আসার তথ্য পাওয়া গেছে। এছাড়া মোহাম্মদপুর এলাকায় বিদ্যুৎ এলেও মিনিট তিনেক পরই আবারও চলে যায় বলে খবর পাওয়া গেছে।


এতে বলা হয়েছে, ঢাকা ও আশেপাশের অঞ্চলে বিদ্যুৎ রিস্টোর হচ্ছে। ইতোমধ্যে টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর, মানিকগঞ্জে বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে এবং ঢাকা, গাজীপুর, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জের আংশিক এলাকায় সরবরাহ চালু হয়েছে।


দুপুর থেকে দেশের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ নেই। শুরুর দিকে বিষয়টিকে লোডশেডিং ভাবা হলেও পরে বোঝা যায় আসলে বিদ্যুৎ সরবরাহের জাতীয় গ্রিডে ট্রিপ বা বিপর্যয়ের কারণে দেশের অনেক এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়েছে।


পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজার ও জনসংযোগ কর্মকর্তা এ বি এম বদরুদোজা খান দুপুরে সংবাদমাধ্যমকে বলেন, দুপুর ২টার দিকে পাওয়ার শাটডাউন হয়েছে। পাওয়ারের পুনরুদ্ধারের কাজ চলছে। কতক্ষণ লাগবে, কী কারণে হয়েছে- তা এখনও বলতে পারছি না।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com