খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি নজরুল, সম্পাদক রিজভী
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৯:৩৫
খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি নজরুল, সম্পাদক রিজভী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে খবর সংযোগ ডটকমের সম্পাদক শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে ‘চ্যানেল আই’ এর বিশেষ প্রতিনিধি রিজভী নেওয়াজ নির্বাচিত হয়েছেন।


শনিবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবে ভোটগ্রহণ হয়। নির্বাচনে ৩৪৮ জন ভোটারের মধ্যে ২৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণ শেষে রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সৈয়দ দিদার বখত ফলাফল ঘোষণা করেন।


সংগঠনের ৩৪৮ জন সদস্যের মধ্যে ২৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ছয়টি ভোট বাতিল হওয়ায় বৈধ ভোট সংখ্যা ২৫৮টি। এর মধ্যে সভাপতি পদে শেখ নজরুল ইসলাম ১৬৯টি ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আশীষ কুমার দে পেয়েছেন ৮৪ ভোট। অপরদিকে, সাধারণ সম্পাদক পদে রিজভী নেওয়াজ ১৬৭টি ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সাব্বির নেওয়াজ পেয়েছেন ৮৬ ভোট।


তবে সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে অন্য পদগুলোতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে অন্য পদগুলোতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সহ-সভাপতি মো. বদিউজ্জামান (দৈনিক ভোরের আকাশ), সেলিনা শিউলি (বাংলাদেশ সংবাদ সংস্থা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ মুয়াজ (দৈনিক খোলা কাগজ) মো. আরিফুজ্জামান মামুন (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ পদে শাহনেওয়াজ খান সুমন (দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক পদে রোজিনা রোজী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।


এছাড়া, দফতর সম্পাদক পদে নাসির আহমাদ রাসেল (ইন্ডিয়া টুডে), কল্যাণ সম্পাদক পদে আলিউল আজীম রাজু (পার্লামেন্ট ওয়াচ), প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মো. হাবিবুর রহমান (এখন টেলিভিশন), ক্রীড়া সম্পাদক মো. মনিরুল ইসলাম, (মোহনা টেলিভিশন), সাংস্কৃতিক সম্পাদক পদে আবু আব্দুল্লাহ আল শাফী (কলকাতা টিভি) নির্বাচিত হয়েছেন।


নির্বাচনকে কেন্দ্র করে অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি ছিলেন কাজী আব্দুল হান্নান এবং রুহুল আমিন তুহিন সাধারণ সম্পাদক ছিলেন।


ঢাকায় কর্মরত খুলনা বিভাগের ১০ জেলার (ঝিনাইদহ, কুষ্টিয়া, খুলনা, চুয়াডাঙ্গা, নড়াইল, বাগেরহাট, মাগুরা, মেহেরপুর, যশোর ও সাতক্ষীরা) সংবাদকর্মীদের নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয় কেডিজেএফ। প্রতিষ্ঠার পর এবারই প্রথম সরাসরি ভোটের মাধ্যমে সংগঠটির কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।


বিবার্তা/জামাল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com