বরিশালে সাহিত্যবাজার পত্রিকার গুণীজন সম্মাননা পেলেন ১১ জন
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০০:২৩
বরিশালে সাহিত্যবাজার পত্রিকার গুণীজন সম্মাননা পেলেন ১১ জন
শিল্প-সাহিত্য ডেস্ক
প্রিন্ট অ-অ+

"সাহিত্যের আয়নায় জেগে উঠুক মানুষের মুখ, সত্য আর সুন্দরের সন্ধানে এসো হই উন্মুখ। ধর্ম-কর্ম বল কিম্বা আল্লাহ-ঈশ্বর-ভগবান, বিশ্বজুড়ে যা কিছু সুন্দর সবটাই সাহিত্যের অবদান" স্লোগানকে সামনে রেখে বরিশালে গুণীজন সম্মাননা পেলেন ১১ জন।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়েসাহিত্য বাজার পত্রিকার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষে সেমিনার ও সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন- প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান। বরিশাল সাহিত্য সংসদ সার্কিট হাউস মিলনায়তনে এই উৎসবের আয়োজন করে। বরিশাল সাহিত্য সংসদের সভাপতি কে এস এম মহিউদ্দিন মানিক বীরপ্রতীকের সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করেন বরিশাল অর্থনীতি সমিতির সভাপতি কাজী মিজানুর রহমান।


সম্মাননা পেলেন- সাংবাদিক মাহফুজা জেসমিন, সংগীতজ্ঞ মুকুল দাস, কবি ও ছড়াকার তপংকর চক্রবর্তী, সাংবাদিক আনিসুর রহমান স্বপন, শিক্ষাবিদ ও সমাজসেবক রাবেয়া খাতুন, রত্নগর্ভা মা অধ্যক্ষ তাহমিনা আক্তার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, সাহিত্যিক মাসুদ আলম বাবুল এবং ভিক্ষা করে বৃদ্ধাশ্রম পরিচালনা করা মানবিক যুবক সাখাওয়াত হোসেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com