নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরির সুযোগ
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১০:২০
নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরির সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে কর্মকর্তা নেয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


১. পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এনভায়রনমেন্ট, হেলথ অ্যান্ড সেফটি)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল সায়েন্স বা জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। অথবা কোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বা এনভায়রনমেন্টাল টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ৩ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।


বয়স: ২০২৩ সালের ২২ জানুয়ারি সর্বোচ্চ ৬০ বছর
মূল বেতন: ৪০,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।


২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।
বয়স: ২০২৩ সালের ২২ জানুয়ারি সর্বোচ্চ ৬০ বছর
মূল বেতন: ৪০,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।


আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।


আবেদন ফি: নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আবেদন ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।


আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com