আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরির সুযোগ
প্রকাশ : ২২ জুন ২০২২, ১০:২৫
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরির সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ইমার্জেন্সি রোহিঙ্গা রেসপন্স প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।


পদের নাম: লজিস্টিকস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা স্টাডিজে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রকিওরমেন্ট, হিউম্যানিটারিয়ান লজিস্টিকস ও সাপ্লাই চেইনে ডিপ্লোমা বা উচ্চতর প্রশিক্ষণ থাকতে হবে। জাতিসংঘের সংস্থা বা আন্তর্জাতিক কোনো সংস্থায় হিউম্যানিটারিয়ান সাপ্লাই চেইনে ম্যানেজারিয়াল পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রকিওরমেন্ট, ট্রান্সপোর্ট বা ডিস্ট্রিবিউশন, ওয়্যারহাউজিং অ্যান্ড স্টক ম্যানেজমেন্ট, ফ্লিট ম্যানেজমেন্ট, অ্যাসেট ম্যানেজমেন্ট, আইসিটি ও সিকিউরিটি ম্যানেজমেন্টের টেকনিক্যাল বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রশিক্ষণ ও মেনটরিংয়ের দক্ষতা থাকতে হবে।


চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৪ সালের ৩১ জুলাই পর্যন্ত)
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ২০ হাজার ৭৯২ থেকে ১ লাখ ৫৮ হাজার ৯৫৪ টাকা। এ ছাড়া দুটি উৎসব বোনাস, গ্র্যাচুইটি, প্রভিডেন্ট ফান্ড, মাসিক হার্ডশিপ ভাতা ১০,০০০ টাকা, ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা ও মুঠোফোন সুবিধা দেওয়া হবে।


যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।


আবেদনের শেষ সময়: ৩ জুলাই ২০২২।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com