একাধিক পদে চাকরি দেবে যমুনা ব্যাংক
প্রকাশ : ১৮ মে ২০২২, ১২:৫৫
একাধিক পদে চাকরি দেবে যমুনা ব্যাংক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


১. পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ডিভিশন (আইসিসিডি)
পদ: ইভিপি/এসইভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ/এসিএ/এসিসিএ/সিএমএ/সিআইএসএ/সিএফএ প্রফেশনাল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আইসিসি বিভাগে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জিবি/ক্রেডিট/এফটি, বাসেল থ্রি ও এএমএল বিষয়ে জানাশোনা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫৫।


২. পদের নাম: হেড অব মনিটরিং
পদ: ভিপি/এসভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০।


৩. পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (ঢাকা সিটি)
পদ: এভিপি/এসএভিপি/ভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫।


৪. পদের নাম: ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার
পদ: এফইও/ইও/এসইও/এফএভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রফেশনাল কোর্স বিশেষ করে সিডিসিএস সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট, ফরেন ট্রেডে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২।


৫. পদের নাম: অডিট/মনিটরিং/কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: এফইও/ইও/এসইও
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় থেকে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪০।


৬. পদের নাম: মানিলন্ডারিং কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: ইও/এসইও/এফএভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এসিএএমএস কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫।


যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের যমুনা ব্যাংকের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে পদসংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।


আবেদনের শেষ সময়: ২৫ মে ২০২২।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com