যুক্তরাষ্ট্রে মাঝ আকাশে ২ প্লেনের সংঘর্ষ, পাইলটসহ নিহত সবাই
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৫:৩১
যুক্তরাষ্ট্রে মাঝ আকাশে ২ প্লেনের সংঘর্ষ, পাইলটসহ নিহত সবাই
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় অঙ্গরাজ্য ক্যালিফোর্নিয়ার একটি বিমানবন্দরের মাঝ আকাশে দুটি উড়োজাহাজের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ক্যালিফোর্নিয়ার ওয়াটসনভিলে শহরের ওয়াটসনভিলে মিউনিসিপ্যাল বিমানবন্দরে ঘটেছে এ ঘটনা। এবিসি।


ওয়াটসনভিলে মূলত একটি কৃষিভিত্তিক শহর। ক্যালিফোর্নিয়ার বৃহত্তম শহর স্যান জোসে থেকে ওয়াটসনভিলের দূরত্ব মাত্র ৫০ মাইল। এই শহরটির বিমানবন্দরের আকাশেই সংঘর্ষ হয়েছে বিমান দু’টির।


ওয়াটসনভিলে মিউনিসিপ্যাল বিমানবন্দরের কর্মকর্তারা জানিয়েছেন, বিমান দু’টি যথাক্রমে সিঙ্গেল ইঞ্জিন সেসনা ১৫২ ও টুইন ইঞ্জিন সেসনা ৩৪০ মডেলের। এই ধরনের বিমানগুলো ছোটো হয় এবং পাইলটসহ আসন থাকে বড়জোর ৪ থেকে ৬টি।


কর্মকর্তারা জানান, দু’টি বিমানে মোট তিনজন ছিলেন। সেসনা ১৫২ বিমানটিতে ছিলেন ১ জন এবং সেসনা ৩৪০ মডেলের বিমানটিতে ছিলেন ২ জন। যে মাত্রার দুর্ঘটনা ঘটেছে, তাতে তাদের কারোরই বেঁচে থাকার আশা নেই বলে মনে করছেন বিমানবন্দরের একাধিক কর্মকর্তা।


তবে বিমান দু’টি যেখানে ভূপাতিত হয়েছে, সেখানে ও তার আশেপাশে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।


মর্মান্তিক এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com