দিল্লিতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে নিহত ২৭
প্রকাশ : ১৪ মে ২০২২, ০৮:০৫
দিল্লিতে  বহুতল ভবনে অগ্নিকাণ্ডে নিহত ২৭
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের রাজধানী দিল্লির পশ্চিমাঞ্চলে একটি চারতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ২৭ জনের মরদেহ উদ্ধার হয়েছে। আহত হয়েছেন ৪০ জনেরও বেশি। স্থানীয় সময় শুক্রবার (১৩ মে) বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছের ওই ভবনে আগুন লাগে বলে জানিয়েছে এএনআই।


দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন এএনআইকে বলেন, ২৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। এটি একটি মর্মান্তিক ঘটনা।


পুলিশের ডেপুটি কমিশনার (আউটার ডিস্ট্রিক্ট) সমীর শর্মা জানান, এ পর্যন্ত ৫০-৬০ জনকে উদ্ধার করা হয়েছে।


দিল্লি ফায়ার সার্ভিসের ডেপুটি চিফ ফায়ার অফিসার সুনীল চৌধুরী বলেন, সন্ধ্যার দিকে বাণিজ্যিক ওই ভবনে আগুন লাগে। এ পর্যন্ত ২৭ মরদেহ উদ্ধার করা হয়েছে।


পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে দেখা গেছে, চারতলা ওই ভবনটি বাণিজ্যিক কাজে ব্যবহৃত হতো। বিভিন্ন কোম্পানির অফিস রয়েছে সেখানে।


দ্বিতীয় তলায় সিসিটিভি ক্যামেরা ও রাউটার প্রস্তুতকারক কোম্পানির অফিস থেকে আগুনের সূত্রপাত হয়। কোম্পানির মালিককে পুলিশ হেফাজতে নিয়েছে। ভবনের মালিকদেরও আটক করা হয়েছে।


অগ্নিকাণ্ডের ঘটনায় টুইট করে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নিহত প্রত্যেকের জন্য এক লাখ এবং আহত প্রত্যেককে ৫০ হাজার রুপি দেয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com