মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় অধ্যাপক ডা. শাখাওয়াত হোসেনের মৃত্যু
প্রকাশ : ০৪ মার্চ ২০২৪, ১৯:৩১
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় অধ্যাপক ডা. শাখাওয়াত হোসেনের মৃত্যু
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান এ জেড এম সাখাওয়াত হোসেন (৬৭) নিহত হয়েছেন।


৪ মার্চ, সোমবার বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


সোমবার (৪ মার্চ) সকালে দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুপুরের দিকে তার মৃত্যু হয়।


নিহত চিকিৎসক এ জেড এম সাখাওয়াত হোসেনের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়।


মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের উপ পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান বলেন, সার্জারি বিভাগের প্রধান এ জেড এম সাখাওয়াত হোসেন সকালে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে প্রাইভেটকার নিয়ে কর্মস্থলে আসছিলেন। মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস প্রাইভেটকারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সাখাওয়াত হোসেন।


পরে স্থানীয়রা উদ্ধার করে মুন্নু মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। তার মাথা, কান, নাক দিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় তাৎক্ষণিক ৬ ব্যাগ রক্ত দেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বেলা সাড়ে ১১টার দিকে ঢাকায় পাঠানো হয়।


গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, দুর্ঘটনার পর ঘাতক মিনি বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘাতক মিনি বাসটি একটি গার্মেন্টেসে শ্রমিক নিয়ে যাচ্ছিলেন। তবে দুর্ঘটনায় কোনো আহত নেই বলেও তিনি জানান।


ডা. এ জেড এম শাখাওয়াত হোসেন শাহীন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সাবেক উপাধ্যক্ষ এবং বাংলাদেশ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ছিলেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com