চিকিৎসার জন্য ১৫০০ টাকায় দিল্লি যাওয়ার সুযোগ
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ২০:০১
চিকিৎসার জন্য ১৫০০ টাকায় দিল্লি যাওয়ার সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে চিকিৎসা সুবিধা নেওয়ার জন্য ১৫০০ টাকায় ওয়ান ওয়ে বিমান টিকেটের সুবিধা দিচ্ছে হেলথট্রিপ ডট কম। মেডিকেল রিপোর্ট অনুমোদনের দিন থেকে পরবর্তী ৮ দিন পর্যন্ত শর্ত সাপেক্ষে রোগীর জন্য স্বল্প খরচে ঢাকা টু দিল্লির ইকোনমি ক্লাসের এয়ার টিকেট দিচ্ছে প্রতিষ্ঠানটি।


রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) আয়োজিত ‌বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো মেলায় হেলথট্রিপের নিজস্ব স্টলে পাওয়া যাচ্ছে এসব সুবিধা।


হেলথট্রিপের স্টল ম্যানেজার শাহরিয়ার বলেন, আমরা ভারতে চিকিৎসা নিতে যাওয়া রোগীদের ১৫০০ টাকায় একটা এয়ার টিকিটের সুবিধা দিচ্ছি। অনেকেই আমাদের এই সেবা গ্রহণ করছেন। মেলা চলাকালীন আমাদের এ অফার বহাল থাকবে।


মেডিকেল টিকেট পাওয়ার জন্য কিছু শর্তাবলী রয়েছে। সেগুলো হলো-


১. যদি যাত্রী/রোগী অপারেশনের জন্য দিল্লীতে যায়।


২. যাত্রীকে মেডিকেল রিপোর্ট অনুযায়ী সঠিক চিকিৎসা, হাসপাতাল ও ডাক্তার নির্বাচন সম্পর্কিত পরামর্শ হেলথট্রিপের থেকে গ্রহণ করতে হবে।


৩. যাত্রীকে মেডিকেল ভিসা প্রসেসিংয়ে হেলথট্রিপের সহায়তা গ্রহণ করতে হবে।


৪. উন্নত চিকিৎসার জন্য যাত্রীর পর্যাপ্ত আর্থিক সক্ষমতা থাকতে হবে।


উল্লেখ্য, আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ৩ দিনব্যাপী বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো-২০২২। এতে ভারত, মালয়েশিয়া, ভুটান, নেপাল, মালদ্বীপ, ওমান, শ্রীলঙ্কা, তুরস্ক, আজারবাইজান, কোরিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ ১৫টির বেশি দেশ থেকে এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেসটিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি এবং অন্যান্য ট্রাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবা দানকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছেন।


এক্সপোটি সবার জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। এছাড়া প্রতিদিন একটি করে সেমিনার অনুষ্ঠিত হবে মেলায়।


বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোটির আয়োজন করেছে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)। এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে এয়ার অ্যাস্ট্রা ও কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com