জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৩৪
জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইয়াংয়ের ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।


রাজধানীর একটি অভিজাত হোটেলে নির্বাচনের মাধ্যমে এই কার্যকরী কমিটি ঘোষনা করা হয়। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ।


এতে নির্বাচিত রাবেয়া নাসির অভিকে প্রেসিডেন্ট ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে ২০২৩ সালের জন্য জেসিআই ঢাকা ইয়াংয়ের লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান, লোকাল ভাইস প্রেসিডেন্ট সামী মাহমুদ খান, সৌরভ অধিকারী ও রাজন জাহিদ নির্বাচিত হয়েছেন।


কমিটির অন্য মনোনিত সদস্যরা হলেন সেক্রেটারি জেনারেল আল আমিন, ট্রেজারার আনিকা দাইয়ান, জেনারেল লিগ্যাল কাউন্সিল মোহাম্মদ রফিকুল ইসলাম রুমন, ডিরেক্টর নাফিজা রহমান মৌ, সোহেল আহমেদ, রবিউল হাসান, তোকিব হোসেন, নাজমুন্নাহার শান্তা ও জী.এম. মুস্তাফিজুর রহমান। আইপিএলপি এস এম মুক্তাদিরুল হক।


অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইয়াং পাস্ট প্রেসিডেন্টবৃন্দ ও ন্যাশনাল বোর্ড এর সদস্যবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা।


ঢাকা ইয়াং এর নবনির্বাচিত প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি তার ব্যক্তবে সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সামাজিক উন্নয়নমূলক কর্মসূচীরধারা অব্যহত থাকবে বলে প্রত্যয় ব্যাক্ত করেন।


জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে বর্তমানে পাঁচ হাজারেরও বেশি সদস্য সক্রিয়ভাবে সামাজিক উন্নয়নে কাজ করছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com