ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে তাহসান-ফারিণের গান
প্রথম গানেই বাজিমাত করলেন ফারিণ
প্রকাশ : ০১ মে ২০২৪, ১৫:০১
প্রথম গানেই বাজিমাত করলেন ফারিণ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শোবিজের দর্শকনন্দিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। সম্প্রতি তারই প্রমাণ মিলল গেল ঈদে ইত্যাদিতে তার গাওয়া ‘রঙে রঙে রঙিন হব’। প্রথম গানেই বাজিমাত করেছেন ফারিণ।


অন্যদিকে গানে অভিনেত্রীর সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। গানের জগতে জনপ্রিয়তার কোনো জুড়ি নেই তার। তবে নায়িকা থেকে গায়িকা ফারিণ যেন প্রথম গানেই নজর কাড়লেন শ্রোতা-দর্শকদের।


শুধু তাই নয়, বর্তমানে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে তাহসান-ফারিণের ‘রঙে রঙে রঙিন হব’। ইত্যাদিতে গানটি প্রচারের পর গত ১৬ এপ্রিল ইউটিউবে মুক্তি পায়। এরপরই যেন গানটি লুফে নেন শ্রোতারা।


এখন পর্যন্ত তাহসান-ফারিণের রঙে রঙে রঙিন হব’ গানটির মোট ভিউ দাঁড়িয়েছে ৯৫ লাখ ৭২ হাজারের বেশি। গানটির ভূয়সী প্রশংসা করছেন দর্শক-শ্রোতারা। বাংলাদেশ অংশে (মিউজিক) ইউটিউব ট্রেন্ডিংয়ের তালিকার শীর্ষে রয়েছে এই গানটি।


বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত হয়ে উপস্থাপক হানিফ সংকেত সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘প্রিয় দর্শক, ঈদের বিশেষ ইত্যাদিতে প্রচারিত সবগুলো গানই আপনারা পছন্দ করেছেন জেনে আমরা আনন্দিত। গানটির মধ্যে শিল্পী তাহসান ও তাসনিয়া ফারিণের গাওয়া ‘রঙে রঙে রঙিন হব’ গানটি আপনাদের বিচারে সেরা গান নির্বাচিত হয়ে বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে মিউজিক বিভাগে এক নম্বর স্থানে উঠে আসে, যা এখনও অটুট আছে।’


কবির বকুলের কথায় ‘রঙে রঙে রঙিন হব’ সুর ও সংগীত পরিচালনায় ছিলেন ইমরান মাহমুদুল। দারুন অভিনয় করেন ফারিণ। কিন্তু তিনি যে ভালো গানও করেন কেউই জানতেন না। এবার ইত্যাদিতে গান গাওয়ার মাধ্যমে প্রকাশ্যে এলো সেটা।


এ প্রসঙ্গে ফারিণ বলেন, আমি কিন্তু নায়িকার আগে গায়িকা। যশোর থেকে ঢাকায় এসেও গানের চর্চা করেছি। দিনের পর দিন গান শিখেছি। জাতীয়, বিভাগীয় পর্যায়ে গান করেছি। গান গেয়ে অনেক পুরস্কার পেয়েছি। কিন্তু অভিনয়ের কারণে গানের প্রতিভা এতদিন কেউ জানতে পারেনি।


মূলত দ্বিতীয় কিংবা তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মায়ের ইচ্ছাতেই অনেকটা জোর করেই গান শেখানো হয় ফারিণকে। মায়ের আগ্রহেই শিক্ষকের কাছে গান শিখতে শিখতে গানের প্রেমে পড়ে যান তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com