জায়েদ খানের ‘বিড়ি’
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮
জায়েদ খানের ‘বিড়ি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীত পরিচালনায় ঈদ উপলক্ষে প্রকাশিত হয়েছে নতুন গান ‘বিড়ি’। সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদের কণ্ঠে এ গানের ভিডিওতে হাজির হয়েছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।


এ গানের মধ্য দিয়ে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে নাম লেখালেন জায়েদ খান।


ঈদ উপলক্ষে গত বুধবার টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


‘কেউ সুখে টানে, কেউ দুঃখে টানে, কেউ বুইঝা টানে, কেউ না বুইঝা টানে, টানতে টানতে টানতে সব শেষ হইয়া যায়, বিড়ি খাইলে হয় ক্যানসার, সব প্রশ্নের থাকে না আনসার’- এমন অদ্ভুত কথার গানটির মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর নতুন গান নিয়ে এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদ।


গানটি নিয়ে উচ্ছ্বসিত এ শিল্পী। তিনি বলেন, “দীর্ঘ বিরতির পর নতুন গান আসছে, স্বাভাবিকভাবেই ভীষণ আনন্দিত আমি। প্রিয় সংগীত পরিচালক তাপস ভাইয়ের কথা, সুর এবং সংগীতায়োজনে গাওয়া গানগুলোর মধ্যে ‘বিড়ি’ গানটিই প্রথম রিলিজ হতে যাচ্ছে। এরকম সহজ কিন্তু অর্থবহ গান নিজের কণ্ঠে ধারণ করতে পারা যে কোনো শিল্পীর জন্য সৌভাগ্যের। গানটির নাম মজার হলেও গানটি ভীষণ অর্থবহ।”


কিংবদন্তী ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চু, জেমস, হাসানসহ অসংখ্য গুণী শিল্পীর অগণিত জনপ্রিয় মিউজিক ভিডিওর নির্মাতা তাপস ১৬ বছর পর নির্মাণে ফিরলেন এই গান দিয়ে। গত ৭ এপ্রিল রাজধানীর এফডিসিতে এ গানের চিত্রধারণ করা হয়।


তিনি বলেন, “প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করলাম। এটা সম্পূর্ণ অন্যরকম অভিজ্ঞতা। কাজটা করে দারুণ আনন্দিত। ঈদ উৎসবে এটি দর্শকদের দারুণ আনন্দ দিবে বলে মনে করছি। গানটিতে কাজ করার মূল কারণ তাপস ভাই। তিনি যেটা করবেন সেটা দারুণ কিছু হবে পরিপূর্ণভাবে এমন বিশ্বাস ছিল। নির্মাতা হিসেবেও একবারও মনে হয়নি তিনি অনেকদিন পর ক্যামেরার পেছনে বসলেন। সবমিলিয়ে আমার পারফরমেন্স দর্শকের পছন্দ হবে বলে আত্মবিশ্বাসী আমি।”


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com