২০৮টি প্রেক্ষাগৃহের ১২৭টিতে শাকিবের ‘রাজকুমার’
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ১৫:৪১
২০৮টি প্রেক্ষাগৃহের ১২৭টিতে শাকিবের ‘রাজকুমার’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশের প্রেক্ষাগৃহগুলোতে ১১টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।


বাংলাদেশ চলচ্চিত্র পরিবেশক সমিতি সূত্র জানায়, এবার ঈদে মুক্তির তালিকায় ছিল ১৩টি সিনেমা। শেষ পর্যন্ত বৃহস্পতিবার মুক্তি পায় ১১টি।


‘ডেড বডি’ ও ‘পটু’ নামে দুটি ছবি মুক্তির তালিকা থেকে সরে গেছে। দেশের চলমান মোট ২০৮টি প্রেক্ষাগৃহের মধ্যে ১২৭টিতে চলছে শাকিব খান অভিনীত রাজকুমার সিনেমাটি।


অন্য হলগুলোতে চলছে ‘কাজলরেখা’, ‘ওমর’, ‘দেয়ালের দেশ’, ‘জ্বীন-২’, ‘আহারে জীবন’, ‘লিপস্টিক’, ‘সোনার চর’, ‘গ্রিন কার্ড’, ‘মায়া দ্য লাভ’ ও ‘মেঘনা কন্যা।


পরিবেশক সমিতি সূত্র জানায়, একক ও মাল্টিপ্লেক্স মিলে রেকর্ডসংখ্যক ১২৭টি হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ ছবিটি।


জানা গেছে, ১১৭টি একক হল ও মাল্টিপ্লেক্সের ১০টি পর্দায় চলবে ছবিটি। দ্বিতীয় সর্বোচ্চ ২১টি হলে মুক্তি পেয়েছে মুহাম্মাদ মোস্তফা রাজ পরিচালিত ও শরীফুল রাজ অভিনীত ‘ওমর’ সিনেমাটি। এর মধ্যে ১৩টি একক হল ও মাল্টিপ্লেক্সে ৮টি হল।


এছাড়া ‘কাজলরেখা’ মুক্তি পাচ্ছে শুধু মাল্টিপ্লেক্সের সাতটি হলে। একক হল ও মাল্টিপ্লেক্স মিলে ১৩টি হলে মুক্তি পাচ্ছে ‘দেয়ালের দেশ’। এই তিন ছবিরই নায়ক শরীফুল রাজ। একক ও মাল্টিপ্লেক্স মিলে ৮টি হলে মুক্তি পাচ্ছে আদর আজাদ ও পূজা চেরির অভিনীত ‘লিপস্টিক’ছবিটি।


অন্যদিকে ফুয়াদ চৌধুরী পরিচালিত ও নওশাবা অভিনীত ‘মেঘনা কন্যা’সিনেমাটি শুধু মাল্টিপ্লেক্সের ৫টি হলে মুক্তি পাচ্ছে।


জায়েদ খান অভিনীত ও জাহিদ হাসান পরিচালিত ‘সোনার চর’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে একক ও মাল্টিপ্লেক্স মিলে ৭টি হলে।


ছটকু আহমেদ পরিচালিত এবং ফেরদৌস-পূর্ণিমা অভিনীত ‘আহারে জীবন’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে মাল্টিপ্লেক্সের ৫টি হলে। অনেক দিন পর এই ছবিতে জুটি বেঁধেছেন ফেরদৌস ও পূর্ণিমা।


এছাড়া, মাল্টিপ্লেক্স ও একক মিলে ৫টি হলে মুক্তি পাচ্ছে কাজী মারুফের ‘গ্রিন কার্ড’। এছাড়া নবাগত সুপ্রভাত অভিনীত ‘জ্বীন-২’ মাল্টিপ্লেক্সের ৬টি হলে চলবে। একক ও মাল্টিপ্লেক্স মিলে ৯টি হলে মুক্তি পাবে জিয়াউল রোশানের ‘মায়া দ্য লাভ’।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com