শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি: বুবলি
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১৯:৪২
শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি: বুবলি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশজুড়ে শুরু হয়েছে ঈদ উন্মাদনা। টিভি চ্যানেলগুলোও প্রকাশ্যে আনছে তাদের ঈদ আয়োজন। তারই ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে দেশের স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেল নাগরিক-এর ‘বলা না বলা’ অনুষ্ঠানে এসেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। তার মুখোমুখি বসেছেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান ও জ্যেষ্ঠ সাংবাদিক কামরুজ্জামান বাবু। অনুষ্ঠানে নায়িকা জানালেন ব্যক্তিগত জীবনের হাড়ির খবরও।


কথায় কথায় উপস্থাপকের প্রশ্নের জবাবে বুবলী বলেন, আমাদের (শাকিব-বুবলী) বিবাহবিচ্ছেদ ঘটেনি! তবে বর্তমানে আলাদা থাকছেন এই জুটি। এমন আরও অসংখ্য প্রশ্নের উত্তর বেশ অকপটেই দিয়েছেন এই অভিনেত্রী। দুই পর্বে সাজানো বিশেষ এই আয়োজনটি আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার রাত ৮টায় প্রচার হবে।


অনুষ্ঠানটি নিয়ে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ও সঞ্চালক কামরুজ্জামান বাবু বলেন, দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে ঈদকে সামনে রেখে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এখানে প্রাণখুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। আমার বিশ্বাস, অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন। কারণ সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে এই আলাপে।


উল্লেখ্য, ২০১৬ সালে অভিষেকের পর থেকে প্রতি বছরই বুবলীর সিনেমা নিয়মিত মুক্তি পাচ্ছে। এবারের ঈদেও এগিয়ে থাকছেন তিনি। মুক্তির তালিকায় আছে বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ সিনেমাটিও। মিশুক মনি নির্মিত এই সিনেমায় তার সঙ্গে আছেন শরিফুল রাজ। এছাড়া জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ নিয়েও পর্দায় আসছেন বুবলী। এখানে তার সঙ্গে আছে তিন নায়ক- সাইমন সাদিক, জিয়াউল রোশান ও আনিসুর রহমান মিলন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com