জঙ্গল থেকে নিখোঁজ অভিনেতার মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ১৭:০৫
জঙ্গল থেকে নিখোঁজ অভিনেতার মরদেহ উদ্ধার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চারদিন নিখোঁজ থাকার পর অবশেষে খোঁজ পাওয়া গেছে প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’ তারকা কোল ব্রিংস প্লেন্টির। অভিনেতা হিসেবে তিনি তারকাখ্যাতি পাচ্ছিলেন। বেশ নামডাকও হয়েছিল। হাতে ছিল আরও কয়েকটি কাজ। এরিমধ্যে শোনা গেল তাকে পাওয়া যাচ্ছে না।


এক পরিচালক কাজের প্রয়োজনে কল করেছিলেন ফোনে। কিন্তু কোনো সাড়া মেলেনি। বাসায় আপনজনেরা ছিলেন উদ্বিগ্ন। ফোন বন্ধ। অথচ বাসায় ফিরছেন না। এভাবেই কেটে গেল চারদিন। থানায় জানানো হলো। মামলা হলো।


এরপর নিখোঁজের বহুদিন পর গত শনিবার গভীর জঙ্গলে পাওয়া গেল প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’-এর জনপ্রিয় তারকা কোল ব্রিংস প্লেন্টির মরদেহ।


এ খবর প্রকাশ্যে আসতেই শোক জানাচ্ছেন তার ভক্তরা। মাত্র ২৭ বছর বয়সে প্রিয় অভিনেতার মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। তবে এখন পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।


জানা যায়, পারিবারিক সহিংসতার এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন তিনি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল লরেন্স পুলিশ। শেষবারের মতো তাকে ৩১ মার্চ দেখা যায়।


বিবিসি জানিয়েছে, একজন নারী ইমার্জেন্সি অ্যালার্ম বাজানোর পর সেখান থেকে প্রাণপণে ছুটে পালাতে দেখা যায় অভিনেতা ব্রিংস প্লেন্টিকে। এরপর থেকেই তার খোঁজে ছিল পুলিশ। সবশেষ ট্র্যাফিক ক্যামেরায় অভিনেতাকে ঘটনার পরপরই শহর ছেড়ে দক্ষিণমুখী ৫৯ হাইওয়েতে দেখা যায়। জনসন কাউন্টির শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছিল, তাকে কেউ কোথাও দেখতে পেলে যেন খবর দেয়।


পরিবারও তার খোঁজ করছিল। নিখোঁজের পর থেকেই অভিনেতার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অবশেষে গতকাল শনিবার জঙ্গলের মধ্যে গাড়ির পাশে মরদেহ উদ্ধার হয়।


প্রয়াত এ মার্কিন অভিনেতার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ ছিল বলে জানা গেছে। জানা গেছে তিনি মাদক নিতেন।


প্লেন্টির মৃত্যু নিয়ে ইনস্টাগ্রামে বিবৃতি দিয়েছে তার পরিবার। অভিনেতার বাবার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সাথে নেই, তা নিশ্চিত করে আমি গভীরভাবে শোকগ্রস্ত। যারা কোলের জন্য প্রার্থনা করছেন, তাদের জন্য আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ।


কোল ব্রিংস প্লেন্টি আমেরিকান ওয়েস্টার্ন ড্রামা টিভি সিরিজ ‘১৯২৩’-এ পিট প্লেন্টি ক্লাউডস চরিত্রে অভিনয় করেছিলেন, এটি হিট প্যারামাউন্ট সিরিজ ইয়েলোস্টোনের একটি প্রিক্যুয়েল।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com